সংবাদ প্রচারে নিষেধ আইপি টিভির: তথ্যমন্ত্রী

সংবাদ প্রচারে নিষেধ আইপি টিভির তথ্যমন্ত্রী



সেবা ডেস্ক: দেশের আইপি টিভি কোনো ধরণের সংবাদ প্রচার করতে পারবে না বলে জানিয়েছেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ মঙ্গলবার (২৪ আগষ্ট) ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে ‘সাংবাদিকতায় বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, আইপি টিভির বিষয়টি আমরা খুবই সতর্কতার সঙ্গে দেখছি। আমরা নীতিমালা করছি, আইপি টিভি কোনো ধরণের সংবাদ প্রচার করতে পারবে না।

তিনি বলেন, আইপি টিভির রেজিস্ট্রেশনের জন্য ৬০০ আবেদন জমা পড়েছে মন্ত্রণালয়ে। আমরা যাচাই-বাছাই করে এগুলোর রেজিস্ট্রেশন দেবো। রেজিস্ট্রেশনের পাশাপাশি ব্যবস্থা গ্রহণের কাজটিও করবো।

মন্ত্রী আরো বলেন, গণমাধ্যমের বিকাশের জন্য প্রধানমন্ত্রী যেভাবে কাজ করছেন সেটি অন্য কোনো সরকার করেনি। তার নেতৃত্বাধীন সরকার সাংবাদিকদের কল্যাণের জন্য যেসব ব্যবস্থা নিয়েছে, আশেপাশের দেশে তা কখনও করা হয়নি।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুল, ডিআরইউ’র সাবেক সভাপতি সাইফুল ইসলাম, বর্তমান সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খান প্রমুখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।