'মিথিলার জান বম্বে', প্রথমবার মুম্বই ঘুরলেন মিথিলা

'মিথিলার জান বম্বে', প্রথমবার মুম্বই ঘুরলেন মিথিলা



সেবা ডেস্ক: ভারতের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় বেশ কিছুদিন ধরেই মুম্বাইয়ে রয়েছেন। কারণ, তাঁর নতুন হিন্দি ছবি 'শাবাশ মিঠু'র কাজ শুরু হয়ে গিয়েছে। শুটিং কয়েকদিন বন্ধ, কারণ ছবির প্রধান চরিত্র তাপসী পান্নু সদ্য তাঁর প্রযোজিত-অভিনীত ছবি 'ব্লার'-এর শিডিউল শেষ করলেন। এই ফাঁকে স্ত্রী রফিয়াৎ রশিদ মিথিলা ও কন্য়া আইরাকে নিয়ে মুম্বাই ঘুরে দেখাচ্ছেন সৃজিত মুখোপাধ্যায়।

বাংলাদেশি মেয়ে মিথিলার প্রথম মুম্বাই ভ্রমণ

মিথিলারও এই প্রথম মুম্বাই ভ্রমণ। সৃজিতের নেটফ্লিক্স ছবি 'রে' চলাকালীন পুনে ও ঔরঙ্গাবাদ ঘুরে দেখেছিলেন মিথিলা। এবার শ্বশুরবাড়ি ঘুরে দেখার পালা। মেয়ে আইরাকে নিয়ে ঘুরে দেখছেন মুম্বাইয়ের সব দ্রষ্টব্য। তাই 'গেটওয়ে অফ ইন্ডিয়া'র বাইরে সপরিবারে হাসি হাসি মুখে ছবি।.মেয়ে আইরাকে নিয়ে বেড়ানো এর আগে বই আকারে প্রকাশ করেছেন মিথিলা। তানজানিয়ার দ্বীপের সেই চমকপ্রদ গল্প মনে ধরেছে অনেকেরই। তাই এবারের মা-মেয়ের বেড়ানোও গল্পের বইয়ের আকারে প্রকাশ পাক, এমনটাই চাইছেন অনুরাগীরা।

 বাংলাদেশের মেয়ে মিথিলা। ভারতে এলেও ভালো করে ঘুরে দেখা হয় নি মুম্বাই শহর। কিন্তু ছোট থেকেই শুনে বড় হয়েছেন সিআই ডি ছবির গান। তাই মুম্বাইয়ের সমুদ্র সৈকত হোক বা গেটওয়ে অফ ইন্ডিয়া, মাড আইল্য়ান্ড হোক বা বান্দ্রা, মিথিলার কলমে উঠে এল পুরনো বম্বেই। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।