বকশীগঞ্জে দুই মোবাইল চোরকে আটক করলো পুলিশ

বকশীগঞ্জে দুই মোবাইল চোরকে আটক করলো পুলিশ



নূরুজ্জামান খান: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় দুর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে ১৯টি মোবাইলসহ দুই মোবাইল চোরকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। 

জানা যায়, গতকাল বৃহস্পতিবার নিলাক্ষিয়া বাজারের ফজলু মিয়ার মোবাইল ফোনের দোকানের টিনের বেড়া কেটে ২১টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় উক্ত দোকানের মালিক ফজলু মিয়া বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে। 

উক্ত ঘটনায় অভিযোগ প্রাপ্তির পর থানা পুলিশ বিভিন্ন তথ্য ও সোর্সের মাধ্যমে মোবাইল চুরির ঘটনায় জড়িত ২ জনকে দুর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে গ্রেফতার করে এবং ১৯ টি মোবাইল ফোন আসামিদের হেফাজত হতে আজ শুক্রবার সকালে উদ্ধার করে। আটককৃতরা হল নিলক্ষিয়া ইউনিয়নের পোড়াবাড়ি এলাকার অর্খ শেখের ছেলে মনু মিয়া (৪২) ও রুকন খলিফার ছেলে রবিন মিয়া (১৮)।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম সম্রাট ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোবাইল দোকানে চুরির ঘটনায় অভিযোগ পেয়ে দুর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে চুরিকৃত ১৯টি মোবাইলসহ দুইজনকে আটক করা হয়েছে। এছাড়াও ঘটনায় জড়িত পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আসামিদের কে প্রয়োজনীয় পুলিশ পাহারায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

1 comments

উপযুক্ত শাস্তি দেওয়া হোক।

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।