কাজিপুরে ৪’শ বোতল এ্যালকোহল ও আধা কেজি গাঁজাসহ দুইজন আটক

কাজিপুরে ৪’শ বোতল এ্যালকোহল ও আধা কেজি গাঁজাসহ দুইজন আটক
কাজিপুরে আধা কেজি গাঁজাসহ আটক মহিলা


স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের কাজিপুর থানা পুলিশ অভিযান চালিয়ে  চারশ বোতল এ্যালকোহল ও আধা কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে । মঙ্গলবার (৩ আগস্ট)  রাতে  গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

 আটককৃতরা হলো উপজেলার চরগিরিশ ইউনিয়নের সিন্দুর আটা গ্রামের মৃত ছোহরাব ফকির ওরফে জট পাগলার স্ত্রী  তারা ভানু(৫৫)। তার নিকট থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।আর উপজেলার ঢেকুরিয়া বাজারে হোমিওপ্যাথিক ঔষধের দোকানে অভিযান চালিয়ে বিলচতল গ্রামের  মৃত আমজাদ হোসেনের পুত্র রঞ্জু মিয়া (৩৮)কে চারশ বোতল এ্যালকোহলসহ আটক করে। 
কাজিপুরে ৪’শ বোতল এ্যালকোহলসহ আটক
কাজিপুরে ৪’শ বোতল এ্যালকোহলসহ আটক
 পুলিশ জানায় আটক রনজু দীর্ঘদিন যাবৎ হোমিওপ্যাথিক ঔষধের আড়ালে এ্যালকোহলসহ, ইয়াবা, বাবা এসব  বিক্রি করে আসছিলো। অনুমোদনহীন এই এ্যালকোহল  নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে আমদানি করতো রনজু। 

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার জানান, আটক এ্যালকোহল ও গাঁজা কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বুধবার(৪আগস্ট)দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।