উল্লাপাড়ায় হেরোইন ও ইয়াবাসহ দশ মাদক কারবারি আটক

উল্লাপাড়ায় হেরোইন ও ইয়াবাসহ দশ মাদক কারবারি আটক



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা পুলিশ মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দশ মাদক কারবারিকে আটক করে পুলিশ। 

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি ঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করেছেথানা পুলিশ। 

মডেল থানার উপ পরিদর্শক (এস আই) ইব্রাহিম জানান , উল্লাপাড়া মডেল থানা পুলিশ মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দশ মাদক কারবারিকে আটক করে পুলিশ। মাদক কারবারিদের কাছ থেকে এ সময় ৫০ গ্রাম হেরোইন , ১ শ ১০ পিচ ইয়াবা , নগদ ৩ হাজার টাকা ও ২ টি মোবাইল সেট  উদ্ধার করা হয়। আসামিরা হলো- উপজেলার লাহিড়ীপাড়া গ্রামের আঃ হামিদের ছেলে নুরাল সরদার (৬০) ও তার স্ত্রী শাহনাজ বেগম (৪০), মোহনপুর মিলপাড়া গ্রামের শাহীন মিয়ার ছেলে রতন মিয়া (২০), কয়ড়া হরিষপুর গ্রামের ইসহাক আলীর ছেলে জেল হক (৪০), মধুপুর গ্রামের আলী আকবরের ছেলে আবু সাঈদ (৫০), উল্লাপাড়া পশ্চিমপাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে আব্দুল মালেক (৩০), চরসাতবাড়ীয়া গ্রামের কালাম প্রামাণিকের ছেলে ইব্রাহিম (২৫), বেতবাড়ী গ্রামের কামাল হোসেনের ছেলে ইমন সরকার (২২) ও শাহজাদপুর উপজেলার গাড়াদহ চরপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩৫)। 

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস (পিপিএম) জানান , উল্লাপাড়া মডেল থানা পুলিশের একাধিক টিম উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য , মাদক বিক্রির টাকা ও মোবাইল সেটসহ দশ মাদক কারবারিকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে বুধবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।
  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।