উল্লাপাড়া মডেল থানার পুলিশ সদস্যকে সহকর্মীদের ভিন্নরকম বিদায়

উল্লাপাড়া মডেল থানার পুলিশ সদস্যকে সহকর্মীদের ভিন্নরকম বিদায়



উল্লাপাড়া প্রতিনিধি: দীর্ঘ ৩৮ বছর পুলিশ বাহিনীতে চাকুরির পর শেষ কর্মদিবসে পুলিশ সদস্য আলী আকবর (৫৩৫) কে ভিন্ন রকম বিদায় সংবর্ধনা জানান উল্লাপাড়া মডেল থানার পুলিশ সদস্যরা। সোমবার সন্ধ্যায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কক্ষে তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। পরে তাকে নতুন পোষাকে সাজিয়ে বাড়ী পৌছে দেন নান্দনিক সাজের পুলিশ পিকআপে।
মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস (পিপিএম) জানান, বর্তমান পুলিশ বাহিনীর প্রধান ড. বেনজীর আহমেদ এর আদেশে সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলমের দিকনির্দেশনায় বিদায়ী সহকর্মী মোঃ আলী আকবরকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। উল্লাপাড়া মডেল থানার পুলিশ সদস্য আলী আকবর দীর্ঘ ৩৮ বছর কর্মজীবন শেষে সোমবার সন্ধ্যায় অবসরে গেলেন। করোনাকালিন সময়ের কারনে ছোট পরিসরে থানা চত্বরে স্বাস্থ্যবিধি মেনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে বিদায়ী সহকর্মী আলী আকবরকে নতুন পোশাকে সাজান সহকর্মীরা। এরপর ভারপ্রাপ্ত কর্মকর্তার পিকআপ গাড়িটিকে ফুল, বেলুন ও লাল কাপড় দিয়ে নান্দনিক ভাবে সাজিয়ে তার গ্রামের বাড়ী পাশ্ববর্তী উপজেলা শাহজাদপুরের পুরান টেপরি পৌঁছে দেন।   
বিদায়ী পুলিশ সদস্য আলী আকবর সাজানো গাড়িতে উঠে বাড়ি রওনা হওয়ার পূর্বে তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, এমন সুন্দর সংবর্ধনা পেয়ে তিনি আনন্দিত। তার নিজের জীবনের কোন অনুষ্ঠানেই এমন ভাবে তাকে সাজানো হয়নি। তিনি সিরাজগঞ্জ পুলিশ সুপার, উল্লাপাড়া মডেল থানার ওসি ও অপর সহকর্মীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।