জামালপুর-১৪ র‌্যাবের অভিযানে পৌনে দুই কেজি গাঁজাসহ গ্রেফতার-১

S M Ashraful Azom
0
জামালপুর-১৪ র‌্যাবের অভিযানে পৌনে দুই কেজি গাঁজাসহ গ্রেফতার-১



সেবা ডেস্ক: শেরপুর সদর থানা এলাকা হতে পৌনে দুই কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জামালপুর র‌্যাব-১৪। সোমবার রাতে জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ এর স্কোয়াড্রন লিডার আশিকুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৬ আগষ্ট) দিনগত রাত ৯ টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার সদর থানাধীন চৈতনখিলা বটতলা বাজারস্থ আল্লাহ ভরসা এন্টারপ্রাইজ দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১ জন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম নজু(১৯) শেরপুরের চৈতনখিলার মুক্তার আলীর ছেলে। 

এ সময় মাদক ব্যবসায়ীর কাছ পৌনে দুই কেজি গাঁজাসহ একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৫২,৫০০/- (বায়ান্ন হাজার পাঁচশত) টাকা। 

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামীগণের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। 



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top