উল্লাপাড়ায় প্রশিক্ষণার্থী যুব মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় প্রশিক্ষণার্থী যুব মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর কতৃক যুব মহিলাদের মধ্যে পোশাক তৈরি প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠাণে সনদ ও সেলাই মেশিন বিতরণ করেন এমপি তানভীর ইমাম। 

সলপ ইউনিয়ন পরিষদ ও স্থানীয় আওয়ামীলীগের যৌথ উদ্যোগে বেকার ২১ জন যুব মহিলাদের মধ্যে ১৫ দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। 

সোমবার দুপুরে সিরাজগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম যুব মহিলাদের হাতে ওই সেলাই মেশিন তুলে দেন এবং পোশাক প্রশিক্ষণের সনদ বিতরণ করেন । 

এ সময় উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকতা দেওয়ান মওদুদ আহম্মেদ, সিরাজগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, সাধারণ সম্পাদক এহসানুল হক সন্টু সহ প্রমুখ উপস্থিত ছিলেন ।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top