নারী বিশ্বকাপ বাছাইপর্বের জন্য বাংলাদেশ দল ঘোষণা

S M Ashraful Azom
0
নারী বিশ্বকাপ বাছাইপর্বের জন্য বাংলাদেশ দল ঘোষণা



সেবা ডেস্ক: আসন্ন ‘নারী বিশ্বকাপ’ বাছাইপর্বের জন্য ২০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গতকাল রোববার (১৯ সেপ্টেম্বর) এক বিবৃতির মাধ্যমে দল ঘোষণা করে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

আগামী ১৬ নভেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত জিম্বাবুয়েতে বাছাইপর্বের এই আসর বসবে। বিশ্বকাপের মূল পর্বে যেতে হলে লাল সবুজের মেয়েদের বাছাই পর্ব উতরাতে হবে।

ডাক পাওয়া নারী ক্রিকেটারদের নিয়ে ক্যাম্পের আয়োজন করা হবে বলে জানা গেছে। মূল দল ঘোষণার আগে প্রাথমিক স্কোয়াডে সুযোগ পাওয়া খেলোয়াড়রা দেশেই অনুশীলন করবেন।

আগামী ২১ থেকে ২৫ তারিখ পর্যন্ত মিরপুরে ফিটনেস অনুশীলন দিয়ে শুরু হবে ক্যাম্প। এরপর ২৬ তারিখ করোনাভাইরাস পরীক্ষার পর আগামী ২৭ সেপ্টেম্বর সিলেটের উদ্দেশ্যে যাবেন ডাক পাওয়া নারী খেলোয়াড়রা।

সিলেটে ২৮ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত আরেক দফা ক্যাম্প চলবে। সেখানে নিজেদের মধ্যে ভাগ হয়ে পাঁচটি পঞ্চাশ ওভারের প্রস্তুতি ম্যাচও খেলবেন সালমারা।

বাংলাদেশের ২০ সদস্যর প্রথমিক দল

মুর্শিদা খাতুন, শামীমা সুলতানা, নিগার সুলতানা, ফারজানা হক পিংকি, রুমানা আহমেদ, রিতু মনি, নাহিদা আক্তার, সালমা খাতুন, জাহানারা আলম, লতা মন্ডল, সুরাইয়া আজমিন, নুজহাত তাসনিয়া, ফাহিমা খাতুন, ফারিহা ইসলাম তৃষ্ণা, সানজিদা আক্তার, সুবর্ণা মোস্তারি, খাদিজা-তুল কুবরা, শারমিন আক্তার, পূজা চক্রবর্তী ও দিশা বিশ্বাস। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top