বোয়ালখালী পৌর মেয়রের সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর মতবিনিময়

S M Ashraful Azom
0
বোয়ালখালী পৌর মেয়রের সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর মতবিনিময়

ক্যাপশন: নবনির্বাচিত পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়। 




বোয়ালখালী পৌরসভার নবনির্বাচিত মেয়র জহুরুল ইসলাম জহুরের সাথে উপমহাদেশের প্রখ্যাত ঢোলবাদক একুশে পদকপ্রাপ্ত শিল্পী বিনয়বাঁশী জলদাসের স্মরণে প্রতিষ্ঠিত (লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান) বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র কার্যকরী কমিটির নেতৃবৃন্দের সাথে আজ (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটায় সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। 

শুরুতে পৌর মেয়র জহুরুল ইসলাম জহুরকে পুষ্প মাল্য ও পুষ্পস্তবক দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সংগঠনের সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রণব রাজ বড়ুয়া ও শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা পরিচালক ও সাধারণ সম্পাদক শিল্পী শ্রী বিপ্লব জলদাস।

সে সাথে অতীতে শিল্পীগোষ্ঠীর সাথে তাঁর সুসম্পর্ক ও সহযোগিতার কথা স্মরণ করে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে সংগঠনের ' পৃষ্ঠপোষক " হিসেবে উনাকে মনোনয়ন প্রদান করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাহফুজ রকি, সহ-সাংস্কৃতিক সম্পাদক মোঃ খোরশেদ আলম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এসকান্দর প্রমূখ ‌।

আরও উল্লেখ্য যে সংগঠনের কর্মকাণ্ড পরিচালনার জন্য ও সংগঠনের শ্রী বৃদ্ধির লক্ষ্যে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন পৌর মেয়র।

 প্রেস বিজ্ঞপ্তি




শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top