দেশ বিরোধী অপশক্তি রোধে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে-ধর্ম প্রতিমন্ত্রী

দেশ বিরোধী অপশক্তি রোধে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে-ধর্ম প্রতিমন্ত্রী



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি।। ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন- শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নশীল দেশে পরিনত হচ্ছে। অগ্রগামী উন্নয়নে দেশ বিরোধী অপশক্তি রোধে সংগঠন সু সংগঠিত করে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। 

তিনি রবিবার জামালপুর ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজনে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আগামী ২৫ সেপ্টেম্বর সম্মেলন প্রস্তুতি উপলক্ষে বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে ধর্ম প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হক খান দুলাল এমপি এসব কথা বলেন । 

তিনি আরো বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে দেশে গণতান্ত্রিক অভিযাত্রার যে সূচনা হয়েছিল, আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা বিকশিত হয়েছে।

এতে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জি,এস মিজান,সাংগঠনিক সম্পাদক আল আমিন চাঁন,সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনে আরা,উপজেলা আওয়ামী লীগের সসাধারণ সম্পাদক এড.আঃ সালাম,যুগ্ম সম্পাদক এড.জামাল আব্দুন নাছের বাবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।