উল্লাপাড়ায় গৃহবধুকে ইভটিজিং করার প্রতিবাদে দোকান-বাড়ীঘর ভাংচুর

উল্লাপাড়ায় গৃহবধুকে ইভটিজিং করার প্রতিবাদে দোকান-বাড়ীঘর ভাংচুর



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরশহরের আদর্শগ্রাম মহল্লায় দোকানি গৃহবধুকে ইভটিজিং করার প্রতিবাদে দোকান-বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। 

বুধবার সন্ধ্যায় ওই নারী দোকানিকে ইভটিজিং করে পাশ্ববর্তী চরসাতবাড়িয়া গ্রামের শাহাদত, আসাদুল ও রঞ্জু নামের তিন দুস্কৃতিকারী। 

এ ঘটনার প্রতিবাদ করলে শাহাদত বাহিনীর ১০/১২ জন সন্ত্রাসী এসে গৃহবধু শারমিনের দোকান - বাড়ীঘর ভাংচুর ও লুটপাট করে বীরদর্পে চলে যায়। 

পরে উল্লাপাড়া মডেল থানায় গৃহবধুর শ্বাশুড়ী রোকেয়া খাতুন বাদী হয়ে এ ঘটনায় একটি অভিযোগ করে। 

থানায় অভিযোগে গৃহবধুর শ্বাশুড়ী রোকেয়া জানান, তার নিজ বাড়ীর মুদি দোকানের সামনে দিয়ে বুধবার সন্ধ্যায় তার পুত্রবধু শারমিন সুলতানা রাস্তায় হাটাহাটি করছিল। 

এ সময় উপজেলার চরসাতবাড়ীয়া গ্রামের শাহাদত, আসাদুল ও রঞ্জু নামের ৩ ব্যক্তি মোটর সাইকেল যোগে এসে তার গৃহবধু শারমিনকে উত্যক্ত করে। 

এ ঘটনায় গৃহবধুর শ্বাশুড়ী রোকেয়া আগাইয়া গেলে তাকে চর, থাপ্পড় মারিয়া টানা হেছরা করে ও পড়নের জামা ছিড়িয়া ফেলে শ্লীলতাহানী করার চেষ্টা করে। 

গৃহবধু ও গৃহকর্তীকে এ সময় ইভটিজারদের কবল থেকে উদ্ধারের সময় গৃহবধু শারমিন(৩০) ও রোহান (১৪) নামের দুই জন আহত হয়। 

এ ঘটনায় গ্রামবাসী আগাইয়া এলে দুস্কৃতিকারী ও সন্ত্রাসীরা তাদের জীবন নাশের হুমকি দিয়ে চলে যায়। ঘটনার পরেক্ষণে সন্ধ্যার দিকে শাহাদত ও আসাদুল বাহিনীর ১০/১২ জন অজ্ঞাত নামা সন্ত্রাসী হামলা চালিয়ে ওই গৃহবধুর দোকান ও বাড়ীঘর ভাংচুর করে দোকানের মালামাল, স্বর্ণালস্কার ও নগদ টাকা পয়সা লুটপাট করে। 

হামলার স্বীকার গৃহকর্তী রোকেয়া আরো জানান, সন্ত্রাসীদের হামলার ঘটনায় প্রায় সাড়ে ৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে তার পরিবারের।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও ডিউটি অফিসার আব্দুল আজিজ মন্ডল জানান, এ ঘটনায় গৃহবধুর শ্বাশুড়ী রোকেয়া খাতুন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগটি তদন্ত করে দ্রæত ব্যবস্থা গ্রহন করা হবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।