উল্লাপাড়ায় আইল্যান্ড সিকিউরিটিজ লিমিটেডের ‘ডিজিটাল বুথ’ উদ্বোধন

উল্লাপাড়ায় আইল্যান্ড সিকিউরিটিজ লিমিটেডের ‘ডিজিটাল বুথ’ উদ্বোধন



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আইল্যান্ড সিকিউরিটিজ লিমিটেড এর ‘ডিজিটাল বুথ’র শুভ উদ্বোধন করা হয়েছে। 

সোমবার গোলাম আম্বিয়া আলম সুপার মার্কেটের ৩ তলায় উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ডিজিটাল বুথের উদ্বোধন করেন। 

আইল্যান্ড সিকিউরিটিজ লিমিটেড এর ডিজিটাল বুথ উদ্বোধন অনুষ্ঠানে সমবেত গ্রাহক ও আমন্ত্রিত অতিথিগণের উদ্দেশ্যে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও চট্রগ্রাম ষ্টক একচেঞ্জ এর প্রতিষ্ঠাতা জনাব মোহাম্মদ মহিউদ্দিন (এফ,সি,এম,এ)। 

তিনি বলেন, আইল্যান্ড সিকিউরিটিজ লিমিটেডের ডিজিটাল বুথ সাধারন মানুষের সঞ্চয় ও বিনিয়োগের একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান। 

আপনারা আপনাদের ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয়কে এই প্রতিষ্ঠানের মাধ্যমে সরাসরি শেয়ার সঞ্চয় ক্রয় করে বিনিয়োগ করতে পারেন। এটি সরকারের অনুমোদিত একটি শেয়ার বিনিয়োগ শাখা। 

এই কোম্পানি সারাদেশে ৬ টি শাখা অফিস সফলভাবে পরিচালনা করে আসছেন। আপনারা জেনে বুঝে বিনিয়োগ করুন। সঞ্চয় আপনাদের - নিরাপত্তা আমাদের। 

উদ্বোধন অনুষ্ঠান উল্লাপাড়ার সন্তান মোঃ মহসিন আলীর সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সাংবাদিক গোলাম মোস্তফা, প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল বাতেন হিরু, প্রধান শাখার ম্যানেজার আ ন ম নাজমুল হুদা, সহকর্মী মোঃ নিয়াজ উদ্দিন শাকিল, শাখা ম্যানেজার মোঃ কামরুজ্জামান কনক, মোঃ মোস্তাফিজুর রহমান, মোহন আলী, উল্লাপাড়া উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক মোহাম্মদ আলী জিন্নাহ প্রমুখ।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।