উল্লাপাড়ায় এইচটি ইমাম নৌকা বাইচ প্রতিযোগিতার উদ্বোধন

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় এইচটি ইমাম নৌকা বাইচ প্রতিযোগিতার উদ্বোধন



রাজু আহমেদ সাহান - উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ার সোনতলা গ্রাম সংলগ্ন করতোয়া নদীতে মুজিব বর্ষ উপলক্ষে এইচটি ইমাম নৌকা বাইচ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার বিকেলে উপজেলার সলপ ও দুর্গানগর ইউনিয়ন পরিষদ আয়োজিত এইচটি ইমাম নৌকা বাইচ প্রতিযোগিতার উদ্বোধন করেন সিরাজগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম এমপি’র পক্ষে উল্লাপাড়ার উপজেলা আওয়ামীলীগের সুযোগ্য সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা। 

আয়োজক কমিটির সভাপতি সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান জানান, উল্লাপাড়া উপজেলার সোনতলা গ্রাম সংলগ্ন ঐতিহাসিক করতোয়া নদীতে মুজিব বর্ষ উপলক্ষে ৪ দিনব্যাপী এইচটি ইমাম নৌকা বাইচ প্রতিযোগিতা শুক্রবার বিকেলে উদ্বোধন করা হয়েছে। 

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা এই প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। 

এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক ইদ্রিস আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, দুর্গানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আফছার আলী, এমপি তানভীর ইমামের একান্ত সহকারি উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল ও বিশিষ্ট সমাজসেবক সুলতান হাফিজ খাঁন বাবু প্রমুখ। 

তিনি আরো জানান, সিরাজগঞ্জ ও পাশ্ববর্তী পাবনা জেলার বড় বড় পানসি নৌকা এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। 

১ম রাউন্ড, ২য় রাউন্ড ও সেমি ফাইনাল প্রতিযোগিতা শেষে আগামী ২০ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক রাজনৈতিক উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা এইচটি ইমাম স্মৃতি ফাইনাল নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল প্রতিযোগিতা উপভোগ ও পুরস্কার বিতরণ করবেন মাননীয় জাতীয় সংসদ সদস্য সিরাজগঞ্জ -৪ উল্লাপাড়া - সলঙ্গা আসনের এমপি জননেতা তানভীর ইমাম।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top