ঘাটাইল পৌর নির্বাচনে মেয়র প্রার্থী সাইদুর রহমান লিপুর আলোচনা সভা

S M Ashraful Azom
0
ঘাটাইল পৌর নির্বাচনে মেয়র প্রার্থী সাইদুর রহমান লিপুর আলোচনা সভা



ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগে নৌকার মনোনয়ন প্রত্যাশী ঘাটাইল সরকারী জি.বি.জি. কলেজের সাবেক ভিপি মো.সাইদুর রহমান লিপুর সমর্থনে পৌরসভার ১,২ও ৩নং ওয়ার্ডে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় চান্দশী বয়াল পাড় মাঠে খোরশেদ আলমের সভাপতিত্বে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জনসাধারণের বিভিন্ন সমস্যা এবং চাওয়া পাওয়ার নানা প্রশ্নের লিপু ভিপি বলেন,প্রিয় মহল্লাবাসি “দূর্নীতি করবো না, করতে দেব না”। 

আমরা অবেলিত একটি পৌরসভার মানুষ। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরতœ শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে ছাত্রজীবন থেকেই জড়িত। 

ঘাটাইল পৌরসভাকে একটি আদর্শ পৌরসভায় পরিণত করতে চাই, সেই সাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, উন্নয়নশীল রাষ্ট্র বিনির্মাণে সহযোগীতা করতে চাই। 

আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল পৌরসভা গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাই হবে আমার লক্ষ্য। 

পৌরসভা মানেই হলো উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে রুপান্তর করা। আজ ঘাটাইল পৌরসভার কি বেহাল অবস্থা। কোনো ধরণের উন্নয়ন চোখে পড়ার মতো নয়। 

আমি কথা দিলাম আমাকে আওয়ামীলীগের মনোনয়ন দেয়া হলে বিজয়ী হবো ইনশাআল্লাহ। 

আপনাদের দোয়া এবং ভোটের মাধ্যমে আমার বিজয় অর্জন হবে। এরপর আপনাদের সঙ্গে নিয়েই জবাবদিহিতা মুলক উন্নয়ন কাজ করবো এটা আমার অঙ্গিকার। 

বক্তব্য শেষে একযোগে হাত উঠিয়ে জনসাধারণ আসন্ন পৌরসভা নির্বাচনে মো: সাইদুর রহমান লিপুকে সমর্থন জানায়। 

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও তথ্য প্রয্ুিক্ত বিষয়ক সম্পাদক মো:জুলফিকার রহমান, ঘাটাইল পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো: হেকমত আলী,ঘাটাইল সরকারী জিবিজি কলেজের সাবেক এজিএস মো:মতিয়ার রহমান,সাবেক এজি.এস মো:শাহাদত হোসেন,২নং ওয়ার্ড  আওয়ামীলীগের সভাপতি মো:ফজলুল হক, পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো:রেজাউল করিমসহ এসময় প্রায় ৫ হাজার আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন । 

আলোচনায় বক্তরা আসন্ন ঘাটাইল পৌরসভা নির্বাচনে মো:সাইদুর রহমান লিপুকে বাংলাদেশ আওয়ামীলীগে নৌকার মনোনয়ন দেওয়ার জন্য জোড়দাবি জানান।

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top