মিস আর্থ বাংলাদেশ ২০২১ বিজয়ী টাঙ্গাইলের মাভাবিপ্রবির শিক্ষার্থী

মিস আর্থ বাংলাদেশ ২০২১ বিজয়ী টাঙ্গাইলের মাভাবিপ্রবির শিক্ষার্থী



সেবা ডেস্ক: টাঙ্গাইলের সুনামধন্য প্রতিষ্ঠান মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট (ইএসআরএম) বিভাগের ৩য় বর্ষের ছাত্রী উম্মে জমিলাতুন নাইমা এবারের আসরে মিস আর্থ বাংলাদেশ ২০২১’র মুকুট অর্জন করেন। 

বিশ্বের একমাত্র আন্তর্জাতিক পরিবেশ সচেতন সুন্দরী প্রতিযোগিতা মিস আর্থ বাংলাদেশ ২০২১। গত ২৪ সেপ্টেম্বর ঢাকার এক পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হয় । 

এই আসরের আয়োজন করে লাইসেন্সি প্রতিষ্ঠান ত্রিপল নাইন গ্লোবাল ও রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১। যোগ্যতা হিসেবে প্রতিযোগীদের শিক্ষা, মেধা, পরিবেশ চিন্তা ও উপস্থাপনার ভঙ্গিকে মানদণ্ড হিসেবে বিবেচনা হয়। 

সোনালী ব্যাগের আবিষ্কারক ড. মোবারক আহমেদ খান, পরিবেশ আন্দোলনের প্রবক্তা অধ্যাপক আবদুল্লাহ আবু সাঈদ, প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের কর্ণধার আব্দুল মুকিত মজুমদার, রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১ গভর্নর মোতাসিম বিল্লাহ ফারুকী, পরিবেশ রক্ষা সংগঠক নায়লা বারী এবং পরিবেশবিদ  ড. এসআই খানকে ফ্রেন্ডস অব নেচার সম্মাননা স্মারক প্রদান করা হয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।