ইউপি সদস্য বাবুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন, তীব্র প্রতিবাদ গ্রামবাসীর

ইউপি সদস্য বাবুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন, তীব্র প্রতিবাদ গ্রামবাসীর



স্টাফ রিপোর্টার: জতিমে ধান রোপন নিয়ে বিরোধের জেরে কাজিপুরের সোনামূখী ইউনিয়নের গুর্জিয়া গ্রামের মনোরঞ্জন সরকারের করা সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ জানিয়েছে গ্রামবাসী। 

পাল্টা সম্মেলন করে তারা ১ নং সোনামূখী ইউনিয়নের পাঁচগাছি গ্রামের ইউপি সদস্য ফরিদুল ইসলাম বাবুকে নির্দোষ দাবী করেন। 

এসময় তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, প্রকৃত জনপ্রতিনিধি বাবুকে মিথ্যে মামলায় ফাঁসানোর সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে গ্রামবাসী একাট্টা হয়ে তা মোকাবেলা করবেন।  

মঙ্গলবার  বিকেলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন ফরিদুল ইসলাম বাবু। এসময় শতভাগ হিন্দু অধ্যূষিত গুর্জিয়া গ্রামের প্রায় দুইশ নারী পুরুষ বাবুর পক্ষে ওই সংবাদ সম্মেলনে হাজির হন। 

লিখিত বক্তব্যে বাবু জানান, গত সোমবার মনোরঞ্জন সরকারের করা সম্মেলনে আমাকেসহ  মোন্নাকা, শাহিন, তোতা ও ফরিদুণের নামে মিথ্যে অভিযোগ করেছে ওই গ্রামের মনোরঞ্জন সরকার। 

মারধোর সহ বাড়িঘরে হামলা ভাংচুরেরর যে অভিযোগ সম্মেলনে করা হয়েছে তা সবৈব মিথ্যা ও ভিত্তিহীন। 

 আসল ঘটনা হল গুর্জিয়া গ্রামের শংকরীর  থেকে মনোরঞ্জর এবং তার থেকে আমি ফরিদুল ইসলাম বাবু  ০৮শতক জমি  ৩৫ হাজার  টাকার বিনিময়ে বন্ধক  নিয়ে প্রায় সাড়ে ৩ বছর যাবৎ  একই গ্রামের উৎপল সরকার কে বর্গাচাষি হিসাবে  নিযুক্ত করি। 

এতোদিন ওই জমিতে উৎপল চাষাবাদ করে আসছিলো। এবার গত সোমবার উৎপল ওই জমিতে রোপা ধানের চারা লাগাতে যায়। 

এসময় পূর্ব পরিকল্পনা মোতাবেক উদ্দেশ্যে প্রণোদিত ভাবে কিছু স্বার্থান্বেষী  মহলের প্ররোচনায় সমাজে শংকরী রাণী, লিপি রাণী, বিমল চন্দ্র,  সূনিল চন্দ্র লেবু ,ও শ্যামল চন্দ্র একজোট হয়ে  আমার বর্গাদার উৎপল কে ধান রোপনে বাধা প্রদান করে। 

খবর শুনে আমি সহ স্থানীয় কিছু মুরব্বি ঘটনাস্থলে গিয়ে ধান রোপনে বাধার কারণ জানতে চাই। 

 এসময় তাঁরা উত্তেজিত হয়ে আমি সহ ময়মুরুব্বিদের  গালিগালাজ করে জমির  পাশ্বেই শংকরীর ভাইয়ের  বাড়িতে চলে যায়। 

 প লিখিত বক্তব্যে বাবু জানান, আসন্ন নির্বাচনে আমি একজন চেয়ারম্যান পদপ্রার্থী।  আমার ইমেজ নষ্ট  করার লক্ষ্যে যড়যন্ত্রকারীরা শংকরী রাণীকে ব্যবহার করে এই ঘটনার সূত্রপাত ঘটিয়েছে।

এসময় সম্মেলনে উপস্থিত প্রায়  ৩ শতাধিক  হিন্দু  নারী পুরুষ বাবুর কিছু হলে সমুচিত জবাব দেবেন বলে হুশিয়ারী উচ্চারণ করেন

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।