উল্লাপাড়ায় উন্নয়নের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জম্মদিন পালন

উল্লাপাড়ায় উন্নয়নের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জম্মদিন পালন



রাজু আহমেদ সাহান - উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : মঙ্গলবার উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আনন্দ মিছিল, দোয়া ও মিলাদ মাহফিল, বৃক্ষরোপন, আলোচনা সভা ও কেক কর্তনসহ নানা কর্মসুচির মধ্যদিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জম্মদিন পালন করে। 

সকল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম। 

দলীয় সুত্রে জানা গেছে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বার বার নির্বাচিত  সফল প্রধানমন্ত্রী উন্নয়নের রোল মডেল, ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার, জননেত্রী শেখ হাসিনা'র ৭৫তম জন্মদিন পালন উপলক্ষে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নানা কর্মসুচি গ্রহন করে। 

মঙ্গলবার সকালে জম্মদিন উপলক্ষে উপজেলা ছাত্রলীগ পৌরশহরে এক বর্ণাঢ্য আনন্দ মিছিল বের করে। 

বাদ যোহর দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 

এছাড়াও প্রধানমন্ত্রীর জম্মদিন উপলক্ষে সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান বৃক্ষরোপন কর্মসুচি পালন করে। 

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিকেল ৫ টার দিকে স্থানীয় এইচটি ইমাম পৌর মুক্ত মঞ্চে ৭৫ পাউন্ড ওজনের এক বিশাল কেক কর্তন অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

তার আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম। 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমির সভাপতিত্বে এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ইদ্রিস আলী, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সিনিয়র আওয়ামীলীগ নেতা এ্যাড. আব্দুল ওহাব, আলহাজ আব্দুল বাতেন হিরু, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, সিরাজগঞ্জ জেলা পরিষদ সদস্য হাফিজুর রহমান হাফিজ, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল প্রমুখ। 

পরে স্থানীয় ও বহিরাগত শিল্পীদের সমম্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।