বকশীগঞ্জে বাঁশঝাড়ের নিচে প্রকাশ্যে জুয়া খেলা: ৫ জুয়াড়িকে আটক

বকশীগঞ্জে বাঁশঝাড়ের নিচে প্রকাশ্যে জুয়া খেলা আটক ৫



সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৫ জুয়াড়ি আটক হয়েছে। গতকাল বৃহস্পতিবার বকশীগঞ্জ পৌর এলাকার মেষেরচর পূর্বপাড়া গ্রাম থেকে জুয়া খেলার অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন মেষের চর পূর্ব পাড়া গ্রামের এলাহী বক্সের ছেলে ফরিদ মিয়া (৫৫) মৃত মোতালেবের ছেলে দানেশ মিয়া (২৫), জালাল মিয়ার ছেলে হানিফ (৩২), বাবলু মিয়ার ছেলে আলামিন (৪০), রুবেল মিয়া (২৩)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার পৌর এলাকার মেষেরচর পূর্বপাড়া গ্রামে বকশীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম সম্রাটের নির্দেশনায় এসআই ফিরোজ মিয়ার নেতৃত্বে এসআই আকিকুল ইসলাম, চন্দন সরকার, এএসআই জুবায়েল ইসলাম ও কামরুল সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে মুস্তালিনের বাড়ির সামনে বাশঁঝাড়ের নিচে জুয়া খেলার অভিযোগে এই পাঁচ জুয়াড়ি কে আটক করে পুলিশ। 

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, আটককৃদের বিরুদ্ধে বকশীগঞ্জে জুয়া আইন একটি মামলা দায়েরসহ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া একই দিনে জিআর পরোয়ানাভুক্ত ১০ আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

তিনি আরো জানান, বকশীগঞ্জ উপজেলা হতে মাদক ও জুয়ার বিরুদ্ধে বকশীগঞ্জ থানা পুলিশের অভিযান অব্যহত থাকবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।