ইসলামপুর পরিবহন চালক সমিতির উদ্যোগে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

S M Ashraful Azom
0
ইসলামপুর পরিবহন চালক সমিতির উদ্যোগে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর পরিবহন চালক সমিতির উদ্যোগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে। 

২৮ সেপ্টেম্বর রাতে পৌর শহরের পুরাতন মার্কায মসজিদ সংলগ্ন সমিতির  কার্যালয়ে আলোচনা সভা কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নুর ইসলাম নূর,শ্রম বিষয়ক সম্পাদক এসএম জাহাঙ্গীর আলম,মাসুম মিয়া, ইসলামপুর পরিবহন চালক সমিতির সভাপতি মমিনুল ইসলাম মাতু,সাধারণ সম্পাদক মকবুল হোসেন, প্রমূখ বক্তব্য রাখেন।

এতে কার্যকরী সভাপতি মোঃ বাদল,সহ সভাপতি আলম শেখ,আশরাফুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল শাহ ফকির,রবিজল,সাংগঠনিক সম্পাদক ইজ্জত আলী রিপন,মোঃ হানিফ, কোষাধক্ষ্য আব্দুল কাসেম সহ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় আগামী দিনে শ্রমিকদের ন্যয্য অধিকার আদায়ে সকলের সহযোগীতা কামনা করেন।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শহীদদের আত্মার শান্তি কামনা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top