উল্লাপাড়ার আলোচিত গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

উল্লাপাড়ার আলোচিত গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ার বহুল আলোচিত গণধর্ষণ মামলার প্রধান আসামি আব্দুল হাই (৫২) কে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

বুধবার রাতে গোপন সাংবাদের ভিত্তিতে রাজশাহী চারঘাট থানার নন্দনগাছী বাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

অপর দিকে অন্য আসামীরা গ্রেফতার না হওয়ায় ধর্ষিতার পরিবার সদস্যদের আতঙ্কে দিন কাটছে এবং ধর্ষিতা ধর্ষণের পর থেকেই মানষিক ভারসাম্যহীন হারিয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন । 

উল্লাপাড়া মডেল থানার অফিসাস ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা দীপক কুমার দাস (পিপিএম) জানান, উল্লাপাড়া থানাধীন সলপ বাজার এলাকা থেকে গত ২২ আগষ্ট সন্ধ্যায় এক চায়ের দোকান থেকে (৩২) বছর বয়সী এক গৃহবধুকে বেতকান্দি গ্রামের মৃত জহুরুল হকের ছেলে বকুল (৩৩) ও একই গ্রামের চৈতন্য খা’র ছেলে আমিরুল খাঁ নামের দুই ব্যক্তি তুলে নিয়ে বেতকান্দি গ্রামের তাল বাগানে নিয়ে যায়। 

এ সময় ওই দুই ব্যক্তিসহ ভদ্রকোল গ্রামের ময়েন আকন্দের ছেলে আব্দুল হাই (৫২), বেতকান্দি গ্রামের হায়দার আলীর ছেলে ফরিদুল (২২) ও মাটিকোড়া গ্রামের দুলাল (৩৫) নামের ৫ জন ধর্ষক পালাক্রমে মেয়েটিকে জোড়পূর্বক ধর্ষণ করে। 

২য় ধাপে আমিরুল খাঁ মেয়েটিকে জোরপূর্বক তুলে পাশ্ববর্তী আমবাগানে নিয়ে গিয়ে আবারও অপর সঙ্গীদের সঙ্গে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষিতার মামাতো বোনের সঙ্গে কথা হলে এ ব্যাপারে তিনি জানান, ধর্ষনের স্বীকার ওই নারী এখনও মানষিক ভারসাম্যহীন অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। 

ঘটনার সঙ্গে জড়িত আসামিরা গ্রেপ্তার না হওয়ায় আতঙ্কে দিন কাটাচ্ছে ধর্ষিতার পরিবার।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।