মেলান্দহে দেশীয় মাছ সংরক্ষণ শীর্ষক মতবিনিময় সভা

S M Ashraful Azom
0
মেলান্দহে দেশীয় মাছ সংরক্ষণ শীর্ষক মতবিনিময় সভা



জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহে দেশীয় মৎস্য সম্পদ সংরক্ষণ শীর্ষক মত বিনিময় সভা ২ সেপ্টেম্বর বিকেল ৩টায় টুপকারচর পাইলিং ঘাটে অনুষ্ঠিত হয়। 

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপনের অংশ হিসেবে মেলান্দহ রিপোর্টার্স ইউনিটি এর আয়োজন করে। 

দৈনিক ইত্তেফাক/নিউ নেশনের সংবাদদাতা ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহ্ জামাল এতে সভাপতিত্ব করেন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন-বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) মৎস্য বিভাগের সহকারি অধ্যাপক, লেখক-গবেষক ও মাৎস্য বিজ্ঞানী ড. মাহমুদুল হাসান। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-মৎস্য কর্মকর্তা কৃষিবিদ মাহমুদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, মেলান্দহ পৌর আ’লীগের সভাপতি প্রখ্যাত নাট্যকার আসাদুল্লাহ ফারাজী, শহীদ সমর থিয়েটারের সভাপতি ও ভোরের কাগজের প্রবীন সাংবাদিক রেজাউল করিম লেবু মাস্টার, টুপকারচার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম লিচু, রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি ফজলুর রহমান (দৈনিক খবরপত্র), ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শেখ ফরিদ (বাংলাদেশ প্রতিদিন), বশেফমুবিপ্রবি মৎস্য বিভাগের শিক্ষার্থী ও দৈনিক অধিকারের বিশ^বিদ্যালয় প্রতিনিধি এস.এম আল ফাহাদ এবং ফকির আহসানুল ইরফান প্রমুখ।

সভায় রিপোর্টার্স ইউনিটির অর্থ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান রতন (প্রতিদিনের সংবাদ), প্রচার সম্পাদক সামিউল ইসলাম (দৈনিক সংবাদ), সদস্য হুমায়ুন কবির (সাপ্তাহিক কালকেতু), সাংবাদিক রুহুল আমীন রাজু ( নিউজ টু ডে/পল্লীর আলো), সাজ্জাদ হোসেন শাহিন (দৈনিক পত্রিকা/ময়মনসিংহ প্রতিদিন) প্রমুখ ব্যক্তিবর্গ ছাড়াও বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের মাৎস্য বিভাগের শিক্ষার্থী এবং রিপোর্টার্স ইউনিটির যৌথ উদ্যোগে পুরাতন ব্রহ্মপুত্র নদের টুপকারচর পাইলিং এলাকায় দুই সহ¯্রাধিক পোনা মাছ অবমুক্ত করা হয়। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top