উল্লাপাড়ায় বিপুল পরিমাণ বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

উল্লাপাড়ায় বিপুল পরিমাণ বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী আটক



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১ শত ৪৩ ক্যান বিয়ার সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। 

মঙ্গলবার বিকেলে উল্লাপাড়া পৌর শহরের কলেজপাড়ার পূর্বালী ব্যাংক ভবনের এবি ম্যানশনের তৃতীয় তলার জাহিদুল ইসলাম জনির ভাড়াটিয়া বাসা থেকে মাদকসহ অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃতরা হলেন উল্লাপাড়া সদর ইউনিয়নের খালিয়াপাড়া গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে মিলন হোসেন (৩৪) ও উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের রামকান্তপুর গ্রামের কালাচাঁদ সরকারের ছেলে অমিত সরকার (২৮) । 

সিরাজগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা উল্লাপাড়া পৌর শহরের এ বি ম্যানশনের তৃতীয় তলার জনির বাসায় অভিযান চালিয়ে বেলজিয়ামের ১শত ৪৩ ক্যান বিয়ারসহ ওই দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

ওই অভিযানে নেতৃত্ব দেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ।

তিনি আরো জানান, এই ব্যবসার সাথে আরো কে বা কাহারা জড়িত আছে তা খতিয়ে দেখা হচ্ছে। 

গ্রেফতার দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে উল্লাপাড়া মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।