উল্লাপাড়া পৌর মেয়র এস. এম. নজরুলের পিতা চাঁদ আলী সরকার আর নেই

উল্লাপাড়া পৌর মেয়র এস. এম. নজরুলের পিতা চাঁদ আলী সরকার আর নেই



উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জর উল্লাপাড়া পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলামের পিতা চাঁদ আলী সরকার (৮১) শনিবার সকালে তার পশ্চিমপাড়া মহল্লাার নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেছেন (ইনালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

তিনি বেশ কিছুদিন ধরে ফুসফুসের ক্যান্সার রোগে ভুগছিলেন। মত্যুকালে চাঁদ আলী স্ত্রী, ৫ ছেলে, ৪ মেয়েসহ বহু স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। 

শনিবার বাদ যোহর উল্লাপাড়া কেদ্রীয় ঈদগাহ মাঠে তার জানাজা শেষে উল্লাপাড়া কবরস্থানে দাফন করা হয়। তার জানাজায় রাজনৈতিক ও সামাজিক নেতৃবিন্দুসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। 

চাঁদ আলীর মত্যুতে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম, উপজলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযাদ্ধা শফিকুল ইসলাম শফি, উপজলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি ও সাধারণ সম্পদক বীর মুক্তিযাদ্ধা গোলাম মোস্তফা, উল্লাপাড়া পৌর সভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সম্পাদক এস এম আমিরুল ইসলাম আরজুসহ স্থানীয় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ  শোক প্রকাশ করেছেন।


ছবি সংযুক্ত  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।