খুব তারাতারিই ‘মা’ হচ্ছেন পরীমনি! সন্তানের বাবা কে?

S M Ashraful Azom
0
খুব তারাতারিই ‘মা’ হচ্ছেন পরীমনি!



সেবা ডেস্ক: সাহসী এক সিদ্ধান্ত নিয়েছেন বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত গ্ল্যামারাস নায়িকা পরীমনি। দেশের একটি সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। 

টিভি পর্দার সফল নির্মাতা অরণ্য আনোয়ারের প্রথম সিনেমাতে মায়ের রূপে দেখা যাবে পরীকে। সিনেমাটির নামও দেয়া হয়েছে ‘মা’।

জানা গেছে, সত্য ঘটনা অবলম্বনে এই সিনেমা নির্মাণ করা হবে। ১৯৭১ সালে মৃত ঘোষিত ৭ মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের ঘটনা দেখা যাবে সিনেমাটিতে। এতে সেই অসহায় মায়ের চরিত্রে থাকছেন পরীমনি।

নতুন সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে পরীমনি বলেন, এমন চরিত্রে আমি আগে কাজ করিনি। আমার তো মা নেই। এবার সেই মায়ের চরিত্রেই অভিনয় করবো। আশা করছি, নিজেকে ভাঙতে পারবো।

নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, মায়ের চরিত্রে অভিনয়ের জন্য পরীমনি রাজি হবেন কিনা, সেটা নিয়ে দ্বিধায় ছিলেন। তবে গল্প শুনে পরী মুগ্ধ হয়েছেন এবং সানন্দে রাজি হয়েছেন।

গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে ‘মা’ সিনেমাটিতে লিখিতভাবে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। তবে চলতি বছর এই অভিনেত্রীর কোনো শিডিউল ফাঁকা নেই। তাই আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটির কাজ শুরু করবেন তিনি।

প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়া ও নির্মাতা অরণ্য আনোয়ারের যৌথ প্রযোজনায় ‘মা’ সিনেমাটিতে পরীমনি ছাড়া আর কে কে থাকছেন সেটি এখনো জানা যায়নি। তবে খুব শিগগিরই অন্যান্যদের নাম প্রকাশ্যে আনা হবে বলে জানিয়েছেন নির্মাতা। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top