বকশীগঞ্জে অনুষ্ঠিত হলো খাদ্যাভ্যাস ও শারীরিক পরিশ্রম বিষয়ক কর্মশালা

বকশীগঞ্জে অনুষ্ঠিত হলো খাদ্যাভ্যাস ও শারীরিক পরিশ্রম বিষয়ক কর্মশালা



নূরুজ্জামান খান : জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় খাদ্যাভ্যাস ও শারীরিক পরিশ্রম বিষয়ক কর্মশালা আজ শনিবার বেলা ১১ টায় বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

স্বাস্থ্য অধিপ্তরের লাইফস্টাইল,হেলথ এডুকেশন প্রমোশন, স্বাস্থ্য ব্যুরোর আয়োজনে কর্মশালাটি বাস্তবায়ন জামালপুর সিভিল সার্জনের কার্যালয়। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দীর সভাপতিত্বে কর্মশালায় এসময় জামালপুরের সিভিল সার্জন ডা.প্রণয় কান্তি দাস, বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাজিম শাহরিয়ার, ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল,প্রজেক্ট সনিষ্ট মো. দেলোয়ার হোসেন,

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আব্বাছ আলী, সহকারী প্রধান শিক্ষকক মেসবাহ উল হক তুহিন, বকশীগঞ্জ উপজেলা জামে মসজিদের ইমাম মওলানা এনায়েত উল্লাহ, ইউপি সদস্য শান্তি বেগম, পল্লী চিকিৎসক আবদুল মুন্নাফ সহ সাংবাদিক, শিক্ষক, ইমাম, জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

কর্মশালায় অসংক্রামক রোগ বৃদ্ধির কারণ,অপরিণত বয়সে মৃত্যু হয় তার কারণ, খাদ্যের পুষ্টি উপাদান সমূহ, স্বাস্থ্য সম্মত খাদ্যাভ্যাস, বিপদজনক খাবার,শারীরিক পরিশ্রমের উপকারিতা, শারীরিক পরিশ্রম করা বিষয়ে আলোচনা করা হয়।

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।