আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী বাপ্পির ব্যাপক শোডাউন অনুষ্ঠিত

আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী বাপ্পির ব্যাপক শোডাউন অনুষ্ঠিত



উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রবিবার বিকেলে আ'লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী বজলার রহমান বাপ্পি'র ব্যাপক নির্বাচনী শোডাউন অনুষ্ঠিত হয়েছে। 

এই দলীয় মনোনয়ন প্রত্যাশীর মোটর সাইকেল শোডাউনটি ইউনিয়নের চকখাদুলী গ্রাম থেকে শুরু হয়ে পুরো ইউনিয়নের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। দলীয় নেতা-কর্মী, সাধারণ জনগণ ও ভোটারা এ সময় বাপ্পীকে হাত নেড়ে ব্যাপক সমর্থণ জানায়। 

বড়পাঙ্গাসী এলাকার ভোটার ও জনসাধারণ জানান, স্থানীয় সরকারের আগামী বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ'লীগ দলীয় প্রার্থী বাপ্পি'র পক্ষে ব্যাপক জনমত সৃষ্টি হয়েছে। দলীয় মনোনয়ন দৌড়ে তিনিই অন্যদের চেয়ে অনেক এগিয়ে রয়েছেন। ছাত্রলীগের দুঃসময়ের এই সাহসী আ'লীগ নেতা বজলার রহমান বাপ্পিকেই জননেত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দেবেন বলে এলাকাবাসীর ধারণা। কর্মীবান্ধব ও জনপ্রিয় এই নেতার রয়েছে ব্যাপক জনসর্থণ। বাপ্পী'র দাদা মরহুম হারান উদ্দিন ছিলেন বড় পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি। দীর্ঘ ২৭ বছর তিনি এই পদে অধিষ্ঠিত থেকে নিজস্ব অর্থসম্পদ ব্যয় করে দলকে পরিচালিত করেছেন। যোগ্যতা, দক্ষতা ও জনপ্রিয়তার দিক থেকে ইউনিয়ন আওয়ামী লীগের দফতর সম্পাদক বাপ্পিরই মনোনয়ন পাওয়ার সম্ভাবনা অনেক বেশি।

চেয়ারম্যান প্রার্থী বজলার রহমান বাপ্পি জানান, জনগণ ও দলীয় নেতা-কর্মীর ভালোবাসায় তার পক্ষে নির্বাচনী মাঠে ব্যাপক গণ জোয়ার সৃষ্টি হয়েছে। আজকের এই নির্বাচনী শোডাউন ও গণসংযোগে প্রায় ৩ হাজার নেতা-কর্মী তাদের স্বইচ্ছায় অংশ নিয়েছেন। আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা আমার দলীয় কর্মকান্ড ও ব্যক্তি ইমেজের কারণে অবশ্যই আমাকে দলীয় মনোনয়ন দিবেন বলে তিনি শতভাগ আশাবাদী বলে জানান।

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।