রৌমারীতে সফেন ফাউন্ডেশনের উদ্যোগে বস্ত্র বিতরণ

রৌমারীতে সফেন ফাউন্ডেশনের উদ্যোগে বস্ত্র বিতরণ



শফিকুল ইসলাম: কর্মহীন অসহায়,দু:স্থ মানুষের মধ্যে সফেন ফাউন্ডেশন ও রোটারিয়ান সোসাইটির সহযোগিতায় ডেঙ্গু সচেতনতা সৃষ্টি এবং শাড়ী, লুঙ্গী ও মশারি বিতরণ করা হয়েছে। 

শুক্রবার ১২ টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার জেলা পরিষদ ডাকবাংলোয় উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান এর সভাপতিত্বে এসব বস্ত্র বিদরণ করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো: গোলাম কিবরিয়া ভুঁইয়া ডিআইজি (অব:) বাংলাদেশ পুলিশ, প্রধান উপদেষ্টা দৈনিক বাংলাদেশ সমাচার ও দি বাংলাদেশ ডাইরি পরিচালক (প্রকল্প ও উন্নয়ন) বাডাস ঢাকা। 

বিশেষ অতিথি রোটারিয়ান মো: ইসমাইল হোসেন মৃধা, বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি, বিশেষ অতিথি ডা: খাঁন আসাদুজ্জামান, সম্পাদক ও প্রকাশক দৈনিক বাংলাদেশ সমাচার ও দ্যা বাংলাদেশ ডাইরি, পরিচালক আনছার ও ভিডিপি ব্যাংক ঢাকা, বীর মুক্তিযোদ্ধা মো: মজিবর রহমান মজনু , নিউজ এডিটর দৈনিক বাংলাদেশ সমাচার ও দ্যা বাংলাদেশ ডাইরি, শিক্ষাবিদ ও কন্ঠশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব লায়লা আক্তার রাত্রী, রৌমারী থানার অফিসার ইনচার্জ মো: মোন্তাছির বিল্লাহ,উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, বীর মুক্তিযোদ্ধা খন্দকার শামসুল আলম, আজিজুর রহমান, সহকারী অধ্যাপক এমআর ফেরদৌস এবং দৈনিক বাংলাদেশ সমাচার উপজেলা প্রতিনিধি শাহ মো: আব্দুল মোমেন, আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি শামসিআরা সুমীসহ স্থানীয় সুধীমন্ডলী উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।