উল্লাপাড়ায় পুজা মন্ডপে অর্থ ও শাড়ি তানভীর ইমাম এমপি’র বিতরন

উল্লাপাড়ায় পুজা মন্ডপে অর্থ ও শাড়ি তানভীর ইমাম এমপি’র বিতরন



উল্লাপাড়া প্রতিনিধি: শারদীয় দূর্গাোৎসবের মহাষ্টমীতে ঘুরে ঘুরে উপজেলা ও পৌরসভার বিভিন্ন মন্দিরের পুজা মন্ডপ পরিদর্শন করে নগদ অর্থ ও শাড়ি বিতরণ করলেন সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম। 

বুধবার রাতে পৌরসভার বিভিন্ন মহল্লার মন্দির পরিদর্শন করেন তিনি।

বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের উদ্দেশ্যে এমপি তানভীর ইমাম বলেন, নির্ভয়ে আপনারা পুজা উদযাপন  করুন । 

দলীয় নেতা-কর্মীরা আপনাদের সহযোগিতা করবে। ধর্ম যার যার উৎসব সবার। একটি মহল ষড়যন্ত্র করে দেশে সম্প্রতি নষ্ট করার পায়তারা করছে। 

আপনারা সচেতন থাকবেন তারা যেন এ ধরনের কাজ কোন ভাবেই করতে না পারে। সম্প্রতি নষ্টকারিদের কোন ভাবেই ছাড় দেবে না সরকার।

পুজা মন্ডব পরিদর্শনের সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আমিরুল ইসলাম আরজু, পৌর কাউন্সিলর মোঃ শাহ আলম সরকার, মোঃ আজাদ হোসেনসহ দলীয় নেতৃবৃন্দ ।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।