‘অগ্রণী বার্তা পার্সোনালিটি এ্যাওয়ার্ড' পদক পেলেন শওকাত ওসমান

‘অগ্রণী বার্তা পার্সোনালিটি এ্যাওয়ার্ড' পদক পেলেন শওকাত ওসমান



উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ায় ‘অগ্রণী বার্তা পার্সোনালিটি এ্যাওয়ার্ড' পদক পেলেন সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইন্জিনিয়ার শওকাত ওসমান 

টেকসই উন্নয়ন ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় ‘অগ্রণী বার্তা পার্সোনালিটি এ্যাওয়ার্ড' - ২০২১ সম্মাননা পদকে ভুষিত হলেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার শওকাত ওসমান। 

গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ঢাকার জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরম খা মিলনায়তনে অগ্রণী বার্তার আয়োজিত অনুষ্ঠানের অতিথিরা তার হাতে পার্সোনালিটি এ্যাওয়ার্ড পদক ও সার্টিফিকেট তুলে দেন।

এ্যাওয়ার্ড প্রাপ্তির পর চেয়ারম্যান শওকাত ওসমান গণ মাধ্যম কর্মীদের জানান, সততা, নিষ্ঠা ও ধৈর্য্য সহকারে কাজ করলে তার অবদান অবশ্যই তিনি তাকে দেন। 

তিনি সলপ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে গত পাঁচ বছরে অবহেলিত জনপদের রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মন্দিরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে টেকসই উন্নয়ন ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় রাষ্ট্রের বিভিন্ন সংস্থা ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে তাকে ২৮ টি পদকে ভূষিত করেছেন। 

তিনি আরো বলেন, উপজেলার সবচেয়ে অবহেলিত জনপদ হিসেবে পরিচিত ছিল সলপ। বর্তমানে সরকারের ধারাবাহিক টেকসই উন্নয়নের মাধ্যমে ইউনিয়নের প্রতিটি রাস্তা ঘাট পাকা করণের ফলে বর্তমানে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। 

খুব সহজেই ইউনিয়নের বসবাসকারী নাগরিকরা যেকোনো গ্রাম থেকে উপজেলা শহরে অনায়াসে যাতায়াত করতে পারেন।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।