সলঙ্গা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

S M Ashraful Azom
0
সলঙ্গা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে আলহাজ¦ রায়হান গফুর ও সাধারণ সম্পাদক পদে আতাউর রহমান লাভু নির্বাচিত হয়েছেন। 

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে আয়োজিত সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কে এম হোসেন আলী হাসান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন। 

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুস সামাদ তালুকদার।

সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ রায়হান গফুরের সভাপতিত্বে উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য প্রফেসর মেরিনা জাহান (কবিতা), সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, আব্দুল আওয়াল শামীম।

 সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ আবু ইউসুফ সূর্য্য ,সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের সংসদ সদস্য তানভীর ইমাম, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. বিমল দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বারী শেখ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খান, সদস্য ও উল্লাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সাংসদ শফিকুল ইসলাম শফি, সদস্য ও রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমরুল হোসেন তালুকদার ইমন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুলসহ অন্যরা। অনুষ্ঠানটি পরিচালনা করেন সলঙ্গা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু।

দুপুর ২ টায়  সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে ও জেলা  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুস সামাদ তালুকদারের পরিচালনায়  দ্বিতীয় অধিবেশন শুরু হয়। 

দ্বিতীয় অধিবেশন সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কোন প্রতিদ্ব›িদ্ব প্রার্থী না থাকায় আলহাজ রায়হান গফুরকে সভাপতি ও আতাউর রহমান লাভুকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top