ঘাটাইল মেয়র প্রার্থী রফিকুল ইসলামের বিশাল শোডাউন

S M Ashraful Azom
0
ঘাটাইল মেয়র প্রার্থী রফিকুল ইসলামের বিশাল শোডাউন



ঘাটাইল প্রতিনিধি:  আসন্ন ঘাটাইল পৌর নির্বাচনকে সামনে রেখে বুধবার (৬অক্টোবর) বিকেলে পৌর শহরে এক বিশাল শোডাউন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী,ঘাটাইল উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো:রফিকুল ইসলাম রফিক। 

দুপুরের পর থেকে পৌর সভার বিভিন্ন ওয়ার্ড থেকে রফিকের  কর্মী-সমর্থকেরা রফিক ভাই, রফিক ভাই বলে মুহুমুহু শ্লোগানে মুখরিত করে খন্ড খন্ড মিছিল নিয়ে ঘাটাইল সরকারী জিবিজি কলেজ মাঠে মিলিত হয়। 

পরে বিকেল ৩টায় প্রায় ১ হাজার মোটরসাইকেল ও ৫ শতাধিক অটোরিক্সা নিয়ে নেতা-কর্মীরা বিশাল শোডাউনের আয়োজন করেন। এতে টাঙ্গাইল ময়মনসিংহ মহাসড়ক ঘন্টাব্যাপী যানচলাচল বন্ধ হয়ে যায়। 

শোডাউনটি কলেজ মাঠ থেকে শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ মোড় চত্ত¡রে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। 

পৌর আওয়ামীলীগের সভাপতি মো: খলিলুর রহমান তালুকদারের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ও পৌর মেয়র পদপ্রার্থী মো:রফিকুল ইসলাম রফিক। 

এসময় উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা  উপস্থিত ছিলেন। 

এসময় মেয়র পদে নৌকা প্রতিকে  মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম  তাঁর বক্তব্যে বলেন-আমি যদি আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় নমিনেশন পাই তাহলে আপনাদেরকে সাথে নিয়ে ঘাটাইল পৌরসভাকে একটি আধুনিক ও যুগোপযোগী পৌরসভায় রুপান্তরিত করবো ইনশাআল্লাহ।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top