বাঙ্গালায় আ'লীগ দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান প্রার্থী আবু হানিফ

বাঙ্গালায় আ'লীগ দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান প্রার্থী আবু হানিফ



উল্লাপাড়া প্রতিনিধি : আসন্ন বাঙ্গালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ'লীগ দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন আশির দশকের জনপ্রিয় ছাত্রনেতা আবু হানিফ। 

বুধবার বিকেলে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার কাছে এ মনোনয়নপত্র জমা দেন আবু হানিফ।

দলীয় মনোনয়ন প্রত্যাশী আবু হানিফ জানান, আগামী স্থানীয় সরকার নির্বাচনে চেয়ারম্যান পদে আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছি। 

আশা করছি দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা আমার রাজনৈতিক ও ব্যক্তিগত কর্মকান্ডের আলোকে আমাকেই মনোনয়ন দিবেন বলে আমি শতভাগ আশাবাদী। 

দীর্ঘ ৪২ বছর দলের বিভিন্ন পদে থেকে  সাংগঠনিক দায়িত্ব পালন করেছি। ৯০'র গণআন্দোলন, ৯৬'র স্বৈরাচার বিরোধী আন্দোলন, ১২ ফেব্রুয়ারীর প্রহসনের নির্বাচন বিরোধী লগি-বইঠার আন্দোলন থেকে শুরু করে দলের সকল আন্দোলন-সংগ্রামে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দলীয় দায়িত্ব পালন করে যাচ্ছি। 

দলীয় মনোনয়ন পেলে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে প্রাণপন চেষ্টা করে যাব ইনশাল্লাহ।   


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।