সরিষাবাড়ীতে চোর ভেবে প্রতিবন্ধীকে নির্যাতন, মামলা দায়ের

সরিষাবাড়ীতে চোর ভেবে প্রতিবন্ধীকে নির্যাতন, মামলা দায়ের



জামালপুর প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে মোটরসাইকেল চোর ভেবে এক মানসিক প্রতিবন্ধীকে অমানুষিকভাবে নির্যাতন ও মারধরের ঘটনা ঘটেছে। 

গত ২৩ সেপ্টেম্বর উপজেলার একুশে মোড়ে এই ঘটনা ঘটে, মঙ্গলবার নির্যাতনের শিকার ওই প্রতিবন্ধীর মা বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেছেন। 

নির্যাতনের শিকার প্রতিবন্ধী রাসেল(২৫) উপজেলার পোগলদীঘা এলাকার মো: শুক্কুর আলীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৩ সেপ্টেম্বর বিকেলে সরিষাবাড়ী উপজেলার একুশে মোড়ে মো: ফিরোজের মোটরসাইকেলের গ্যারেজের সামনে মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী রাসেল(২৫) মোটরসাইকেলের চারপাশে এলোমেলোভাবে ঘোরাফেরা করতে থাকে। 

এ অবস্থায় তাকে মোটরসাইকেল চোর ভেবে গ্যারেজের ভিতরে নিয়ে নির্যাতন শুরু করে মোটরসাইকেল মালিক উপজেলার রুদ্রবয়ড়া এলাকার রফিকুল ইসলাম খোকনের ছেলে শিপন(৩০), গ্যারেজের মালিক তারাকান্দি এলাকার তোত মিয়ার ছেলে মো: ফিরোজ(৩২), রুদ্রবয়ড়া এলাকার আ: আজিজেরে ছেলে হৃদয়(২৮) ও ইলিয়াস(৩৫), মৃত হাবিবুর রহমানের ছেলে রহিম রাঙা(৩৫), গোবিন্দনগর এলাকার রফিকুল ইসলামের ছেলে স্বাধীনসহ(২৯) আরও কয়েকজন। 

তারা প্রতিবন্ধী রাসেলকে অমানুষিকভাবে মারধর করে একপর্যায়ে প্লাস দিয়ে দুই হাত ও দুই পায়ের নখ চেপে ধরে ভেঙে ফেলে। 

এছাড়াও তাকে বাঁশ ও কাঠ দিয়ে মাথায় গুরুত্বর আঘাত করা হয় ও বাম বুকের হাড় ভেঙে ফেলা হয় এবং লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় জখম করা হয়। 

খবর পেয়ে নির্যাতনের শিকার রাসেলের বাবা মো: শুক্কুর আলী তার সন্তানকে উদ্ধার করেতে গেলে তার উপরেও হামলা করে মারাত্মকভাবে আহত করা হয়। 

পরে স্থানীয়দের সহায়তায় রাসেলের মা আঞ্জুয়ারা বেগম তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়, চিকিৎসা শেষে আজ মঙ্গলবার সন্ধ্যায় প্রতিবন্ধী রাসেলকে ছুটি দেয়া হয়েছে। 

এ ঘটনায় মঙ্গলবার প্রতিবন্ধী রাসেলের মা আঞ্জুয়ারা বেগম জামালপুর আদালতে মামলা দায়ের করেছেন।  

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।