উল্লাপাড়ায় মোবাইলে গেম খেলতে না দেওয়ায় আত্মহত্যা

উল্লাপাড়ায় মোবাইলে গেম খেলতে না দেওয়ায় আত্মহত্যা



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোবাইল ফোনে গেম খেলতে নিষেধ করায় মা ও বোনের সঙ্গে ঝগড়া করে এসএসসি পরীক্ষার্থী মোস্তাকিন মন্ডল (১৬) গলায় ফাঁসি নিয়ে আত্মহত্যা করেছে। 

সে উপজেলার সড়াতৈল গ্রামের আশরাফ মন্ডলের ছেলে এবং সড়াতৈল মুসলিম উচ্চ বিদ্যালয়ের ছাত্র। শনিবার সন্ধ্যায় দিকে শোবার ঘরে বোনের ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মোস্তাকিন।

সড়াতৈল মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সড়াতৈল গ্রামের বাসিন্দা প্রতিবেশী আব্দুল মান্নান তালুকদার জানান, মোস্তাকিন বেশির ভাগ সময় মোবাইলে গেম খেলত। ঘটনার আগে তার মা ও বোন তাকে গেম খেলা বন্ধ করে লেখাপাড়া করার চাপ দেয়। 

এ নিয়ে মা বোনের সঙ্গে ঝগড়া করে মোস্তাকিন। এই ঝগড়ার রেশে মা ও বোনের উপর অভিমান করে সে আত্মহত্যা করে। 

আগামী ১৪ নভেম্বর এসএসসি পরীক্ষায় অংশ নেবার কথা ছিল তার। তার আত্মহত্যার ঘটনায় এলাকায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।  

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, স্কুল ছাত্রের আত্মহত্যার ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে রোববার সকালে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিতুলনেছা মজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।