কানন চেয়ারম্যান হতে চান

কানন চেয়ারম্যান হতে চান



জামালপুর সংবাদদাতা: কামরুন্নাহার কানন ৭নং চরবানিপাকুরিয়া ইউপি চেয়ারম্যান হতে চান। কামরুন্নাহার কানন ৭নং চরবানিপাকুরিয়া ইউপি চেয়ারম্যান হতে চান। 

এজন্য তিনি প্রতিটি গ্রামের মাঠ চষে বেড়াচ্ছেন। দলীয় লবিংয়েও পিছিয়ে নেই। জনমত নিজের পক্ষে নিতে প্রতিদিন বিভিন্ন গ্রামের হাট-বাজারসহ জনসমুখে প্রচারণা অব্যাহত রেখেছেন।

তিনি জামালপুরের মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ মোঃ মোকসেদ আলী ফকিরের মেয়ে। চরবানিপাকুরিয়া ইউনিয়নের অন্তর্গত বেতমারী গ্রামের নজিম উদ্দিন মেম্বারের ছেলে বুরহান উদ্দিনের সাথে সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। 

জামালপুর জাহেদা সফির মহিলা কলেজ থেকে এইচএসসি এবং আশেক মাহমুদ কলেজ থেকে ডিগ্রি পাশ করেন। আশেক মাহমুদ কলেজে অধ্যয়নকালে তিনি প্রচার সম্পাদক নির্বাচিত হন। বর্তমানে তিনি চরবানিপাকুরিয়া ইউনিয়ন আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক এবং জেলা মহিলা লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। 

পৈত্রিক সূত্রেই তিনি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। মহামারী করোনাতেও তিনি মানুষের পাশে দাঁড়িয়েছেন। নিজের অর্থায়নে বহু মানুষের মাঝে দান-খয়রাতও অব্যাহত রেখেছেন। ব্যক্তিজীবনে তিনি ২ ছেলে ১ মেয়ের জনক। 

তাঁর অনুভূতি ব্যক্ত করে বলেন-দলীয় মনোনয়ন পেলে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে কাজ করবো। আমার ইউনিয়নকে মাদকমুক্ত, ক্ষুধা-দারিদ্রমুক্ত একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলবো।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।