উল্লাপাড়ার কয়ড়া ইউপি নির্বাচনে ওমর ফারুকের ব্যাপক শোডাউন

উল্লাপাড়ার কয়ড়া ইউপি নির্বাচনে ওমর ফারুকের ব্যাপক শোডাউন



উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে বৃহস্পতিবার বিকেলে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুকের  ব্যাপক নির্বাচনী শোডাউন অনুষ্ঠিত হয়েছে। 

নির্বাচনী শোডাউনটি কয়ড়া খাদিজা সাঈদ গালস্ স্কুল থেকে শুরু করে বাজারের প্রতিটি রাস্তা প্রদক্ষিণ শেযে আবার বিদ্যালয় অঙ্গনে এসে মিলিত হয়। 

সেখানে নেতা-কর্মীদের উদ্দেশ্য এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

কয়ড়া এলাকার ভোটাররা জানান, স্থানীয় সরকারের আগামী কয়ড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ'লীগ দলীয় সাধারণ সম্পাদক ওমর ফারুকের পক্ষে ব্যাপক জনমত সৃষ্টি হয়েছে। দলীয় মনোনয়ন দৌড়ে তিনি অন্যদের চেয়ে অনেক এগিয়ে রয়েছেন বলে তারা জানান। 

ছাত্রলীগ নেতা ফিরোজ আহমেদ জানান, জননেত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে প্রকৃত কর্মীবান্ধব নেতাদের মুল্যায়ন করে নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দেবেন। 

সেদিক থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুকের দলীয় মনোনয়ন পাওয়ার সম্ভাবনাই বেশি।

চেয়ারম্যান প্রার্থী ওপর ফারুক জানান, জনগণ ও দলীয় নেতা-কর্মীর ভালোবাসায় তার পক্ষে নির্বাচনী মাঠে ব্যাপক গণ জোয়ার সৃষ্টি হয়েছে। 

আজকের এই নির্বাচনী শোডাউন ও গণসংযোগে প্রায় ৩ হাজার নেতা-কর্মী তাদের ইচ্ছায় অংশ নিয়েছেন। 

আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা আমার দলীয় কর্মকান্ড ও ব্যক্তি ইমেজের কারণে অবশ্যই আমাকে দলীয় মনোনয়ন দিবেন বলে তিনি শতভাগ আশাবাদী বলে জানিয়েছেন।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।