দিগড় ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেতে লিটনের দৌঁড়ঝাপ

দিগড় ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেতে লিটনের দৌঁড়ঝাপ



ঘাটাইল প্রতিনিধি : আসন্ন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৭নং দিগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দৌঁড়ঝাপ শুরু করেছে এস এম সাইফুল ইসলাম লিটন। 

মনোনয়ন পেতে ক্লিন-ইমেজের এই নেতা ধারে ধারেও ঘুরছে ভোটেরদের কাছে । 

এস এম সাইফুল ইসলাম লিটন তার ইউনিয়নে বেশ সততা ও জনপ্রিয়তার শীর্ষ পর্যায়ে রয়েছেন। ভোটাররাও তার মনোনয়নের প্রত্যাশা করছেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, এস এম সাইফুল ইসলাম লিটন ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। 

ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে তিনি রাজনীতিতে পা বাড়ান। আওয়ামী পরিবারেই জন্ম তার। তিনি দীর্ঘদিন ধরে এলাকার অসহায় মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন। 

এলাকার মানুষের কাছেও বেশ গৃহণযোগ্য রয়েছে তার। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন। ভোটারা তাকেই চাচ্ছেন।

এছাড়াও দিগড় ইউনিয়নের সাধারণ ভোটাররাও তার পক্ষে মাঠে কাজ করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সরব তার কর্মী-সমর্থকরা। তারা এই সহজসরল মানুষটিকে মনোনয়ন দেওয়ার দাবি জানান। 

এস এম সাইফুল ইসলাম লিটন বর্তমানে আওয়ামী যুবলীগের ঘাটাইল উপজেলা শাখার সদস্য, জেলা আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক, জেলা ট্রাক মালিক সমিতির কার্যকরী সদস্য, কদমতলী বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচিত সভাপতি, চাউল কল মালিক সমিতির সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করছেন। 

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এস এম সাইফুল ইসলাম লিটন বলেন, ‘আমি আওয়ামী পরিবারের সন্তান। 

বঙ্গবন্ধুর আদর্শকে উজ্জীবিত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কারিগর মাননীয় প্রধামন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে আত্মনিয়োগের মাধ্যমে মানুষের কল্যাণে নিয়োজিত করাই আমার জীবনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।’ 

তিনি আরও বলেন, ‘তৃণমূলের ভোটার আমার সঙ্গে রয়েছেন। ভোটাররাও আমাকে চাচ্ছেন। আমি এই ইউনিয়নকে নতুন করে সাজাতে চাই। 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবো। আর সাধারণ মানুষের কল্যাণে কাজ করতে পারবো।’ 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।