একটি দল সাম্প্রদায়িক দাঙ্গার উস্কানি দিচ্ছে-ধর্ম প্রতিমন্ত্রী

একটি দল সাম্প্রদায়িক দাঙ্গার উস্কানি দিচ্ছে-ধর্ম প্রতিমন্ত্রী



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন-আওয়ামী লীগ মানেই উন্নয়ন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশে^র দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। 

বাংলাদেশ আজ উন্নয়নের মহা সড়কে। আর এই উন্নয়নের বিপক্ষে অপপ্রচার চালাতে একটি দল কলহ বিবাদ লাগিয়ে দিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি প্রতি নিয়তই সৃস্টি করছে। 

বঙ্গবন্ধু সোনার বাংলায় শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন চলমান থাকবে। সারাদেশে রেলপথ ডাবল লাইনে উন্নিত করা হবে। 

শেখ হাসিনা সরকার ১২ বছরে যা করেছে তা অতিতের কোন সরকার করতে পারেনি। এটি স্বাধীনতার পরে ইতিহাস। 

তিনি রবিবার গোয়ালেন চর উচ্চ বিদ্যালয় মাঠে মুজিব শতবর্ষ ও স্বাধীনতা সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন-শিক্ষকরা মানুষ গড়ার কারিগর,দেশ আরো এগিয়ে যেতে শিক্ষকদের আরো পরিশ্রমি হতে হবে। 

তাদের শিক্ষার প্রসারে আগামী প্রজন্ম দেশকে আরো আলোকিত করবে। বঙ্গবন্ধু শিক্ষকদের যথাযথ মর্যাদায় আসীন করে গেছেন। ঠিক তেমনি তার কন্যা শিক্ষকদের সকল সুবিধা দিয়েছেন। 

একযোগে সারাদেশে প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণ করা হয়েছে। এ সময় তিনি বঙ্গবন্ধুর বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রিতি বজায় রাখতে সকলের প্রতি আহবান জানান।

এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের বাবুল, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, জেলা পরিষদ সদস্য আঃ

 রাজ্জাক লাল মিয়া, বিআরডিবি চেয়ারম্যান মজিবর রহমান শাহজাহান, গোয়ালের চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মোজতবা বিপুল, চেয়ারম্যান হারুনুর রশিদ হারুন প্রমূখ।

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।