ঘাটাইলে কাউন্সিলর পদে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন মেছের আলী

ঘাটাইলে কাউন্সিলর পদে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন মেছের আলী



ঘাটাইল প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচনে সাধারন কাউন্সিলর পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেনে। 

প্রার্থীর সমর্থকরা জানান, বুধবার (২৭ ডিসেম্বর) সকালে উপজেলা নির্বাচন অফিসারের কার্যলয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়। 

আসন্ন পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দীতা করার লক্ষ্যে উপজেলা নির্বাচন অফিসার মো: মহিউদ্দিনের কাছ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল পৌর শাখার সহ সভাপতি,বিশিষ্ট সমাজ-সেবক ও  তরুণ সমাজকর্মী মো: গোলাম মোস্তফা, বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন,সাবেক সেনাসদস্য মো: হাফিজুর রহমান, মো.সিরাজুল ইসলাম হায়দার, বিশিষ্ট ব্যবাসী মো: ইজ্জত আলী, ঘাটাইল বাজার ব্যবসায়ী সমিতির সমাজ কল্যাণ সম্পাদক মো: নজরুল ইসলাম,সম্মানিত সদস্য আবুল কালাম সরকার, ঘাটাইল উপজেলা অটোরিক্সা অটো টেম্পু ও সিএনজি সঞ্চয় কল্যাণ তহবিলের সভাপতি মো: আব্দুল রাজ্জাক, সহ সভাপতি মো: সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: মনির হোসেন (ওয়ানমনি), নাট্য ও প্রামোদ সম্পাদক মো: সুমেস মিয়া,মো: আনিছুর রহমান, মো: সব্দুল হোসেনসহ সহ কর্মী ও সমর্থকবৃন্দ। 

প্রার্থী মো: মেছের আলী পৌরসভার ঘাটাইল ৬নং ওয়ার্ডবাসির সেবা করার প্রত্যয়ে সচেতন ভোটারসহ সকল শুভাকাঙ্খীদের দোয়া ও সমার্থন কামনা করেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।