বকশীগঞ্জে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Seba Hot News
0
বকশীগঞ্জে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



বকশীগঞ্জ প্রতিনিধি:  জামালপুরের বকশীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী বুধবার দুপুরে পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা যুবদল ও পৌর যুবদলের উদ্যোগে দুপুর ২ টায় পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় দলীয় কার্যালয়ে কেক কাটা , আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

উপজেলা যুবদলের আহŸায়ক বিপ্লব সওদাগরের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহŸায়ক মানিক সওদাগর। 

এসময় বক্তব্য ও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ন আহŸায়ক শামসুল আলম, যুগ্ন আহŸায়ক রফিকুল ইসলাম কারী, পৌর বিএনপির যুগ্ন আহŸায়ক মো. আশরাফ , যুগ্ন আহŸায়ক নজরুল ইসলাম, সদস্য সচিব মাহবুবুর রহমান লাভলু, পৌর যুবদলের আহŸায়ক শাকিল তালুকদার, সদস্য সচিব তানজির আহাম্মেদ সুজন , মেরুরচর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব জাহাঙ্গীর আলম পুলক,পৌর স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক রহমত আলী, সদস্য সচিব মিজানুর রহমান প্রমুখ। প্রতিষ্ঠা বার্ষিকীতে উপজেলা বিএনপি, পৌর বিএনপি, উপজেলা যুবদল, পৌর যুবদল, স্বেচ্ছাসেবক দল, উপজলা ছাত্রদল , পৌর ছাত্রদল , বিভিন্ন ইউনিয়ন যুবদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। 



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top