দ্বিতীয় পদ্মাসেতু করে দিতে চাইলেন মুসা বিন শমসের

দ্বিতীয় পদ্মাসেতু করে দিতে চাইলেন মুসা বিন শমসের



সেবা ডেস্ক: সুইস ব্যাংকে ৮২ মিলিয়ন ডলার আটকে আছে দাবি করে বাংলাদেশের আলোচিত-সমালোচিত ধনকুবের মুসা বিন শমসের জানিয়েছেন, এ অর্থ আনতে পারলে তিনি দ্বিতীয় পদ্মাসেতু করে দেবেন। 

আজ মঙ্গলবার বিকেলে ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করার সময় মুসা এ ইচ্ছার কথা জানান।

মুসাকে জিজ্ঞাসাবাদ শেষে সন্ধ্যা সোয়া ৭টার দিকে ডিবি কার্যালয়ের গেটে সাংবাদিকদের ব্রিফ করেন ডিবির যুগ্ম-কমিশনার হারুন-অর-রশীদ।

তিনি বলেন, আমরা জিজ্ঞাসাবাদ করেছি। ৮২ মিলিয়ন ডলার প্রসঙ্গে তিনি বলেছেন। তিনি জানিয়েছে, সুইস ব্যাংকে তার টাকা আটকা আছে। এ টাকা পেলে তিনি পুলিশকে ৫০০ কোটি টাকা দেবেন, দুদককে ২০০ কোটি টাকা দিয়ে ভবন করে দেবেন, দ্বিতীয় পদ্মাসেতু করে দেবেন। এগুলো বলেছেন।

মুসাকে কী জিজ্ঞাসা করেছেন জানতে চাইলে ডিবির যুগ্ম কমিশনার বলেন, উনাকে আমার কাছে রহস্যময় মানুষ মনে হয়েছে। কাদের নাইন পাস লোক, তাকে উপদেষ্টা বানালেন কেন? ২০ কোটি টাকার চেক দিলেন কেন?

হারুন-আর-রশীদ বলেন, উনি (মুসা) বলেছে কাদের তাকে লাভ দেবে। কিন্তু মূল উদ্দেশ্য আমরা জানি না। মুসা সাহেব দেখেছেন, কাদের মাঝি বড় বড় লোকের সঙ্গে কথা বলেন। কাদেরের সঙ্গে উনার অনেক সম্পর্ক রয়েছে। উনি বাবা সোনা ডাকেন। ছেলের চেয়ে ঘনিষ্ঠ সম্পর্ক।

ডিবি কর্মকর্তা হারুন বলেন, উনি (মুসা) কী টাইপের মানুষ আমরা বুঝি না। তবে উনার সঙ্গে ভুয়া এডিশনাল সেক্রেটারি কাদের মাঝির যে সম্পর্ক, এর দায় তিনি এড়াতে পারবেন না।

ডিবি কর্মকর্তা হারুন জানান, মুসা তাদের কাছে দাবি করেছেন, তিনিও প্রতারিত হয়েছেন। উনি (মুসা) নিজে মামলা করবেন।

যুগ্ম কমিশনার হারুন বলেন, আমরা সবকিছু তদন্ত করছি। আমরা যেটা করার দরকার সেটাই করব। উনি মামলা করলে সেটাও আমরা তদন্ত করব। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।