আ’লীগের মনোনয়ন পরীক্ষিত নেতাকর্মীরাই পাবেন: কৃষিমন্ত্রী

আ’লীগের মনোনয়ন পরীক্ষিত নেতাকর্মীরাই পাবেন কৃষিমন্ত্রী



সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, প্রথম দফার পর দ্বিতীয় দফায় সারাদেশে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

এ নির্বাচনে নৈতিক শক্তির অধিকারী, দলের আদর্শের প্রতি অনুগত ও পরীক্ষিত নেতাকর্মীরাই প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন পাবেন।

আজ রোববার টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ড. আব্দুর রাজ্জাক বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা নৌকা প্রতীকে নির্বাচন করছেন। এ নৌকা অত্যন্ত গর্বের, অহংকারের ও দেশের স্বাধীনতার প্রতীক। 

প্রতীকটি পেতে হলে প্রার্থীকে নৈতিক শক্তির অধিকারী, দলের আদর্শের প্রতি অনুগত, ত্যাগী ও দীর্ঘদিনের পরীক্ষিত নেতাকর্মী হতে হবে। হঠাৎ করে দলে এসেই মনোনয়ন পাবেন না।

মন্ত্রী আরো বলেন, একজন প্রার্থীর জনপ্রিয়তা, তৃণমূলের সিদ্ধান্তসহ নানা দিক বিবেচনা করেই প্রার্থী মনোনয়ন করা হবে। তারপরও কেউ ব্যক্তিগত স্বার্থে দলের সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী বা স্বতন্ত্র প্রার্থী হলে তাকে কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেনসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।