উল্লাপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে পৃথক সংঘর্ষে আহত ১৯

উল্লাপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে পৃথক সংঘর্ষে আহত ১৯



উল্লাপাড়া প্রতিনিধি: পোষ্টার লাগানোকে কেন্দ্র করে সোমবার রাতে উল্লাপাড়ার পঞ্চক্রোশী ইউনিয়নে অওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফিরোজ উদ্দিন ও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আরিফুল ইসলাম লিটনের কর্মীদের মধ্যে দুই দফা সংঘর্ষ বাধে। 

এতে উভয় পক্ষের অন্তত ১১জন আহত হয়। একই সঙ্গে উপজেলার সলপ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শওকাত ওসমানের কর্মীদের উপর দলের বিদ্রোহী প্রার্থী হেলাল উদ্দিন এবং জামায়াতের স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলামের কর্মীরা হামলা চালালে ৮জন আহত হয়। 

আহতদেরকে বিভিন্ন হাসপাতল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পঞ্চক্রোশী ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফিরোজ উদ্দিন অভিযোগ করেন তার নির্বাচনী প্রচারনা অফিসে জোরপূবক আরিফুল ইসলাম লিটনের কর্মীরা পোষ্টার লাগানো চেষ্টার করে। 

এসময় তার দলের নেতারা বাধা দিলে লিটনের লোকজন তাদের উপর হামলা করে। এ হামলা প্রতিরোধ করতে গিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। 

এতে তার দলের ৭জন আহত হন। এব্যাপারে তিনি উল্লাপাড়া থানায় একটি অভিযোগ পত্র দায়ের করেছেন। 

এ বিষয়ে উক্ত ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম লিটন পাল্টা অভিযোগ করেন, তার কর্মীরা তাদের নির্বাচন অফিসে কাজ করার সময় পরিকল্পিতভাবে ফিরোজ উদ্দিনের কর্মীরা মোটল সাইকেলে এসে হামলা চালায়। 

এসময় তার অফিসের ৭০টি চেয়ার ভাংচুর করা হয়। এতে তার দলের ৪ জন অহত হন। 

তিনি এব্যাপারে উল্লাপাড়া থানায় অভিযোগ দিয়েছেন এবং সিরাজগঞ্জ আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

সলপ ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শওকাত ওসমান অভিযোগ করেন, দলের বিদ্রোহী প্রার্থী হেলাল উদ্দিন এবং জামায়াতের স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলামের কর্মীরা সোমবার রাতে তার নির্বাচনী প্রচারনার সময় কর্মীদের উপর হামলা চালালে ৮জন আহত হয়। 

আহতদেরকে বিভিন্ন হাসপাতল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তিনি এই হামলার ব্যাপারে উল্লাপাড়া থানায় অভিযোগ পত্র দিয়েছেন। 

উল্লাপাড়া থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, উল্লিখিত এই সংঘর্ষ গুলোর ব্যাপারে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।