ইসলামপুরে অবৈধভাবে বালু উত্তোলনে দায়ে ৩ জনের কারাদন্ড

ইসলামপুরে অবৈধভাবে বালু উত্তোলনে দায়ে ৩ জনের কারাদন্ড



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: ভ্রাম্যমান আদালতের অভিযানে জামালপুরে ইসলামপুরে মেজর খালেদ মোশাররফ ব্রীজের নিকটস্থানে সভুকুড়া এলাকায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে খোকন(৩০),ওবাইদুল্লাহ (২২) ও রোকন মিয়াকে ১৫দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। 

এছাড়াও একটি মাহিন্দ্র ট্রাক জব্দ, ২টি ড্রেজার মেশিনের ৪৫টি পাইপ ধ্বংস করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় সহকারী কমিশনার (ভ’মি), নির্বাহী ম্যাজিষ্ট্রেট রোকনুজ্জামান খান  এ অভিযান পরিচালনা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, উপজেলার মেজর খালেদ মোশাররফ ব্রীজের নিকটস্থানে সভুকুড়া এলাকায় নদী থেকে বালু উত্তোলন বন্ধে সহকারী কমিশনার (ভ’মি), নির্বাহী ম্যাজিষ্ট্রেট রোকনুজ্জামান খান আকস্মিক অভিযান চালান। 

এ সময়  ভ্রাম্যমান আদালত অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দক্ষিণ ধর্মকুড়া গ্রামের জয়নাল শেখের পুত্র খোকন(৩০), নোয়ারপাড়া গ্রামের সোহরাব আলীর পুত্র ওবাইদুল্লাহ (২২) ও গোয়ালেরচর ইউনিয়নের সভুকুড়া গ্রামের আব্দুল করিমের পুত্র রোকন মিয়া (২০) কে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের ১৫দিনের কারাদন্ড দিয়ে রাতেই তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

এছাড়াও গাইবান্ধা ইউনিয়নের চরদাদনা এলাকায় ড্রেজার দিয়ে অবৈধ বালু উত্তোলন করার ১৫টি সার্ভিস পাইপ এবং উত্তর সিরাজাবাদ এলাকায় ব্রহ্মপুত্র নদের তীরে ৩০টি সার্ভিস পাইপ ধ্বংস করা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।