উল্লাপাড়ায় ডাক্তারের ভুল চিকিৎসায় প্রাণ গেল শিশু সুমনার

উল্লাপাড়ায় ডাক্তারের ভুল চিকিৎসায় প্রাণ গেল শিশু সুমনার



উল্লাপাড়া প্রতিনিধি: ভুল চিকিৎসায় উল্লাপাড়ায় ৪ বছরের সুমনা নামের এক শিশু কন্যার মৃত্যুর অভিযোগ উঠেছে। সোমবার রাতে উল্লাপাড়া পৌরশহরের জননী ক্লিনিকে এ ঘটনা ঘটে। 

এই ঘটনার পর ক্লিনিকের লোকজন তালা ঝুঁলিয়ে পালিয়ে যায়। মঙ্গলবার সকালে এই ঘটনার জের ধরে জননী ক্লিনিকে ভাংচুর চালায় নিহত শিশুর স্বজনেরা। 

সুমনা উল্লাপাড়া পৌরশহরের ঘোষগাঁতী মহল্লার সুজন আলীর মেয়ে।

সুমনা’র মা সুমা পারভীন স্থানীয় গণমাধ্যম কর্মী ও উল্লাপাড়া মডেল থানায় দেওয়া অভিযোগে বলেছেন, তার মেয়ের পিঠে একটি ফোঁড়া হয়। 

তিনি চিকিৎসার জন্য সোমবার রাতে জননী ক্লিনিকে ডাক্তার কে এম আহসানুল হকের কাছে জানান। আহসানুল হক তাকে দেখে বিভিন্ন পরীক্ষা নিরিক্ষার পর অপারেশন থিয়েটারে নিয়ে যায়। সেখানে তার মেয়ের পিঠে ৫টি ইনজেকশন দেওয়া হয়। 

ইনজেকশন দেবার পর ব্যাপক খিচুনি ওঠে তার মেয়ের। মেয়েটি চিৎকার শুরু করে। কিছুক্ষুণ পরেই তার মৃত্যু হয়। 

সুমা খাতুন এই ডাক্তারের ভুল চিকিৎসার জন্য তার মেয়ের মৃত্যু হয়েছে বলে উল্লেখ করেন। তিনি অবিলম্বে ডাক্তারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আবেদন জানান। 

এ ব্যাপারে অভিযুক্ত ডাক্তার কে এম আহসানুল হকের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের জন্য বার বার চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি। 

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, সুমা খাতুনের অভিযোগপত্র তিনি পেয়েছেন। পুলিশ দ্রæত তদন্ত করে ব্যবস্থা নেবে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।