বকশীগঞ্জে প্রান্তিক কৃষকদের পাশে ব্যারিস্টার ছামির সাত্তার

Seba Hot News
0
বকশীগঞ্জে প্রান্তিক কৃষকদের পাশে ব্যারিস্টার ছামির সাত্তার



নূরুজ্জামান খান: জামালপুরের বকশীগঞ্জে বন্যা সহ বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত কৃষকের পাশে দাড়িয়ে অনুদানের অর্থ বিতরণ করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তার ।

১৯ নভেম্বর শুক্রবার বিকালে সাধুরপাড়া ইউনিয়নের ১০ জন প্রান্তিক কৃষককে ৩ হাজার টাকা করে অনুদান বিতরণ করা হয়।

অনুদান বিতরণ উপলক্ষে সাধুরপাড়া নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয়দের সাথে মতবিনিময়কালে বীরমুক্তিযোদ্ধা আফসার আলীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন ব্যারিস্টার ছামির সাত্তার।

ব্যবসায়ী খোকন আকন্দের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবীর, সাবেক প্রধান শিক্ষক নূর মোর্তজা মোল্লা, সাবেক শিক্ষক গোলাম মোস্তফা, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ ।

মতবিনিময় সভায় বিভিন্ন এলাকার কৃষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ব্যারিস্টার ছামির সাত্তার বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার, সরকার কৃষকের পাশে রয়েছে। কৃষি বিভাগের মাধ্যমে প্রণোদনা ও কৃষি ভুর্তকি দিচ্ছেন। 

তাই আমি বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে দাড়িয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যদি আমাকে সুযোগ দেন তাহলে আমি জনগণের পাশে থেকে সারাজীবন কাজ করে যাব। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top