রৌমারীতে বিভাগীয় কমিশনার

রৌমারীতে বিভাগীয় কমিশনার



শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় সরকারি সফরে বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন রংপুর বিভাগীয় কমিশনার রংপুর বিভাগ, গোপনীয় শাখার আব্দুল ওয়াহাব ভূঞা । 

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে প্রথমে মুক্তিযোদ্ধের স্মৃতি বিজড়িত চাঁনমারিতে ফুলের শুভেচ্ছা বিনিময় ও মুক্তাঞ্চল দর্শন করেন। 

পরে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়, টিআর প্রকল্পের উন্নয়ন কাজ, ভূমি অফিস নতুন ভবন, মডেল মসজিদ, ঐতিহাসিক তুরারোডে ভারত-সীমান্তঘেষা স্থলবন্দর ও বডারহাট পরিদর্শন করেন। 

তার সফর সঙ্গি হিসেবে ছিলেন জেলা প্রশাসক রেজাউল করিম। 

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান, রাজিবপুর উপজেলা নির্বাহী অফিসার অমিত চক্রবর্ত্তী, সহকারি পুলিশ কমিশনার  (রৌমারী সার্কেল) মাহফুজুর রহমান, সহকারি ভূমি কমিশনার তানভির আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা ও চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের সরকার, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোরায়রা, উপজেলার সকল ইউপির চেয়ারম্যানগণ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

বন্দবেড় ইউপি চেয়ারম্যান ও যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার রৌমারী উপজেলাটিকে মুক্তাঞ্চল ঘোষনা ও ব্রহ্মপুত্র নদের পূর্বাঞ্চলের কয়েকটি উপজেলা নিয়ে জেলা গঠনসহ বিভিন্ন দাবী তুলে ধরেন।

বিভাগীয় কমিমনার আব্দুল ওয়াহাব ভূঞা জানান, রৌমারী উপজেলাটিতে গুরত্বপূর্ণ অনেক ইতিহাস রয়েছে। 

এছাড়াও স্থলবন্দর ও বডার হাট করোনার কারনে দীর্ঘদিন থেকে বন্ধ রয়েছে। উদ্ধর্তন কর্তৃপক্ষের সাথে কথা বলে এসব সমস্যা সমাধানের চেষ্টা করবো।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।