বকশীগঞ্জে দরিদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

Seba Hot News
0
বকশীগঞ্জে দরিদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ



নূরুজ্জামান খান: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ২০২১-২০২২ অর্থবছরে রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে আজ বৃহস্পতিবার দুপুরে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। 

উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।  

সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে এসিল্যান্ড ¯িœগ্ধা দাস, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সহসভাপতি নুরুল আমিন ফোরকান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অনুপ সিংহ , উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, পৌর আওয়ামী লীগ নেতা আবদুল হামিদ সহ বিভিন্ন এলাকার কৃষকরা উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ জানান, ভুট্টা, সরিষা, চিনাবাদাম, শীতকালীন পেঁয়াজ মুগ ও মসুর ফসলের জন্য পর্যায়ক্রমে বিভিন্ন ইউনিয়নের ৪ হাজার ৫০০ কৃষককে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হবে।

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top