বকশীগঞ্জে কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান

Seba Hot News
0
বকশীগঞ্জে কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান



মনিরুজ্জামান লিমন: জামালপুরের বকশীগঞ্জে বিভিন্ন পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সোমবার দুপুরে সংর্বধনা দেওয়া হয়েছে। 

বকশীগঞ্জ ক্যাডেট একাডেমির উদ্যোগে একাডেমি চত্বরে ওই সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

সংবর্ধনা অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দেন স্থানীয় সরকার বিভাগের যুগ্ন সচিব আবুল ফয়েজ মোহাম্মদ আলাউদ্দিন খান।

বকশীগঞ্জ ক্যাডেট একাডেমির অধ্যক্ষ মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা। 

বকশীগঞ্জ ক্যাডেট একাডেমির পরিচালক মির্জা আমীরের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, প্রতিষ্ঠানের পরিচালক মির্জা এরশাদ, জুলফিকার আলী খোকন, শিক্ষক নাজমুন নাহার খানম, শিক্ষক একেএম হামিদুল্লাহ, অভিভাবক কামরুজ্জামান লিটন, অভিভাবক মো. আশরাফ, রশিদুল আলম, কুমিল্লা ক্যাডেট স্কুলে চান্সপ্রাপ্ত শিক্ষার্থী মো. হাবিবুল্লাহ খান নিলয়, শিশু শিক্ষার্থী ওয়ারিশা আক্তার। 

বকশীগঞ্জ ক্যাডেট একাডেমি থেকে পড়াশুনা করা ১ শিক্ষার্থী কুমিল্লা ক্যাডেট স্কুলে চান্স প্রাপ্ত হওয়া, ১ জনকে সম্মাননা স্মারক, ২ জনকে কৃতি সন্তান হিসেবে, ৪ জনকে সরকারি বালিকা বিদ্যালয়ে প্রথম স্থান অর্জন করায় ও বাংলাদেশ কিন্ডার গার্টেন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর বৃত্তিপ্রাপ্ত ৩৮ জন শিক্ষার্থীকে এই সংবর্ধনা দেওয়া হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top